মানহানির মামলা করবেন নয়নতারা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিশ্বজুড়ে বক্স-অফিসে শাহরুখ অভিনীত ‘জওয়ান’ যখন ঝড় তুলেছে, ঠিক তখনই ডালপালা মেলেছে নতুন বিতর্ক। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। আর তাকে ঘিরেই বাসা বেঁধেছে বিতর্কের।

‘জওয়ান’-এর নিজের চরিত্র নিয়ে একেবারেই নাকি খুশি নন নয়নতারা। যখন তিনি ছবির জন্য রাজি হয়েছিলেন, তাকে আশ্বাস দেওয়া হয়েছিল যে, তিনিই ছবির নায়িকা। ছবি মুক্তির পর নাকি তিনি উপলব্ধি করেছেন যে, তাকে রীতিমতো উপেক্ষা করা হয়েছে ছবিতে। তার তুলনায় বেশি প্রধান্য দেওয়া হয়েছে দীপিকা পাড়ুকোনকে। শাহরুখের ‘গার্ল গ্যাং’-এরও স্ক্রিনটাইম তার থেকে বেশি বলেই অভিযোগ নয়নতারার। এমনটাই খবর পাওয়া গিয়েছিল।

তবে এই ঘটনার ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই পরিচালক অ্যাটলি কুমারের জন্মদিনে তার সাফল্যের জন্য শুভেচ্ছা জানালেন নয়নতারা। আর এতেই যেন শুরু হলো নতুন বিতর্কের। যদি সত্যি অভিনেত্রী এতটাই রেগে থাকেন, তা হলে অ্যাটলিকে জন্মদিনের শুভেচ্ছা কি লোক দেখানো? আসলে এ বিষয়টাকে ঘিরে ক্ষুব্ধ নয়নতারা, অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, মানহানির মামলা করবেন তিনি।

আরও পড়ুনঃ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা

সম্প্রতি ‘জওয়ান’-এর সাফল্য উদ্‌যাপনের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন না নয়নতারা। নয়নতারা উপস্থিত না থাকায় সেই দিন শাহরুখের সঙ্গে ‘চলেয়া’ গানে নাচ করতে দেখা গিয়েছিল দীপিকাকেই। তার জায়গায় দীপিকা বারবার দখল করে নেওয়াতেই রাগ করছেন নয়নতারা! সম্প্রতি এমনটাই শোনা গিয়েছিল এই দক্ষিণের লেডি সুপারস্টারের বিরুদ্ধে। আর এ বিষয় নিয়ে যখন চারদিকে জোর জল্পনা চলছিল ঠিক তখনই জানা গেল, এ সবই নাকি মিথ্যা বানানো!

Leave a Reply

Translate »