প্রাক্তন প্রেমিকের বাড়িতে সারা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিটাউনের অন্যতম আলোচিত জুটি কার্তিক আরিয়ান ও সারা আলী খান। ‘লাভ আজ কাল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে দর্শকদের নজরে কাড়েন তারা। সিনেমাটির তবে সিনেমার শুটিং শুরুর পর থেকেই কার্তিক-সারাকে নিয়ে জোর চর্চা শুরু হয় বলিপাড়ায়।

শোনা যায়, প্রেমের সম্পর্কে ছিলেন কার্তিক-সারা। যদিও প্রকাশ্যে কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি তারা। কিন্তু হঠাৎ তাদের সেই সম্পর্কে ফাটল ধরে।

এরপর বিচ্ছেদ, দূরত্ব, বিরহে কয়েক বছর যাওয়ার পর ফের জমে উঠে এই যুগলের প্রেম! এবার কার্তিকের বাড়ি গিয়ে আলোচনা-সমালোচনার মুখে পড়েছেন সারা।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদননে জানা যায়, গণপতি দর্শনের জন্য কার্তিক আরিয়ানের বাড়ি গিয়েছিলেন সারা। সেখানে তারকাদের মধ্যে আরও উপস্থিত হয়েছিলেন- কবীর খান, মনীষ মালহোত্রা, রোহিত ধাওয়ানসহ অনেকেই।

আরও পড়ুনঃ মানহানির মামলা করবেন নয়নতারা

কার্তিকের বাড়ি গিয়ে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন সারা। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি। ওই ভিডিওতে দেখা যায়, সারার পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার-কামিজ। হালকা মেকাপে বেশ হাসি মুখেই ক্যামেরায় ধরা দিয়েছেন এই নায়িকা। এ দিকে নেটমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ার পরই ফের চর্চায় উঠে এসেছে এই জুটির প্রেম।

Leave a Reply

Translate »