বিয়ের আগেই অন্তঃসত্ত্বা

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঋতাভরী চক্রবর্তী বড় পর্দা ও ওটিটি প্ল্যাটফর্ম সবখানেই ব্যস্ত সময় কাটাচ্ছেন। বরাবরই ব্যক্তিজীবন আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি। টালিউডে তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও তিনি নিজে কখনও মুখ খোলেননি।

এবার মা হতে যাচ্ছেন ‘ওগো বধূ সুন্দরী’ খ‌্যাত এই অভিনেত্রী। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ খবরটি প্রকাশ্যে আনেন। অবিবাহিত এই অভিনেত্রীর দেওয়া এমন খবরে নেটমাধ্যমে শুরু হয় হইচই। তার রেশ থাকতেই এবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলেন বেবিবাম্পের ছবি।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন, সকলকে অনেক ধন্যবাদ এই মিষ্টি শুভেচ্ছার জন্য। আমি স্নিগ্ধা, আমি আর আমার স্বামী ঋতম রায়চৌধুরী অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা প্রেগন্যান্ট। আপনাদের সবার ভালোবাসা, আর্শীবাদ চাই আমাদের সন্তানকে বাঁচাতে।

আরও পড়ুনঃ নায়ক হয়ে বাঁচতে ইচ্ছে করে

তবে ক্যাপশন দেখে ঘটনা সত্যি মনে হলেও বেবি বাম্পের ছবিতে স্পষ্ট যে অন্তঃসত্ত্বার খবরটি ছবির প্রচারণা মাত্র। কেননা ছবিতে ঋতাভরীকে গর্ভবতী দেখা গেলেও মূলত সেটি ‘নন্দিনী’ ওয়েব সিরিজের পোস্টার। সায়ন্তনী পুততুন্ডর লেখা ‘নন্দিনী’ উপন্যাস অবলম্বনে তৈর হয়েছে এই সিরিজ। পরিচালনায় মীর ফলক।

Leave a Reply

Translate »