ফারুকী-তিশার বিবাহিত জীবনের ১৩ বছর

আইকোনিক ফোকাস ডেস্কঃ শনিবার ( ১৫ জুলাই) রাতে ফারুকী তার ফেসবুকে এক পোস্ট করেন । ওই পোস্ট পড়ে জানা যায়, ব্যক্তিজীবনের পাশাপাশি সবক্ষেত্রেই ফারুকী কতটা ভরসা ও বিশ্বাস করেন তিশাকে।

জীবনের সময়ের বাঁকে কখন যে বিবাহিত জীবনের ১৩ বছর পার হয়ে গেছে, কখনও তা বুঝতেই পারেনি এ তারকা দম্পতি। এ সময়ের মাঝেই তারা জীবনে নানা সমস্যার মধ্যে দিয়ে গেছেন। তবে একজন অন্যজনের হাত ছেড়ে দেননি বরং আরও শক্ত করে হাত ধরে পাড়ি দিয়েছেন বন্ধুর পথ।

আরও পড়ুন ঃরোদে পোড়া ত্বকের যত্ন যেভাবে নেবেন

ফারুকীর পোস্ট সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর থেকেই নেটিজেনদের ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসছেন এ তারকা দম্পতি। ফারুকীর ওই আবেগঘন পোস্টে ভক্তদের মন ছুঁয়ে গেছে। বিশেষ করে ফারুকীর স্ট্যাটাসে লেখা শেষ দুটি লাইন। কারণ শেষ দুটি লাইনে খ্যাতিমান এ পরিচালক প্রকৃতির এক কঠিন সত্যকে উপলব্ধি করেছেন মায়ার বাঁধনে আটকে পড়া আবেগ দিয়ে।

 

মোস্তফা সরয়ার ফারুকীর সে পোস্ট লিখেন-

 

জীবন কখনো কখনো নিজের মতো করেই স্ক্রিপ্ট লেখে। আমাদের বিয়ের তেরো বছর পূর্তিতে তিশা পরিকল্পনা করলো- আমরা বিয়েতে যে পোশাক পরছিলাম সেটা পরেই তেরো বছর পূর্তি উপলক্ষ্যে একটা ফটোশুট করবো। সেই একই মানুষ, একই পোশাক, শুধু সময়টা এগিয়ে গেছে, আর আমাদের জীবনে এসেছে ইলহাম।

তো সেই অনুযায়ী আমরা ভাবছিলাম কোথায় যাওয়া যায়! ঢাকার কাছেই হিজল তমাল নামে একটা পিকনিক স্পট আছে। ওখানেই গেলাম। গিয়েই খেয়াল হলো, এর মালিকের বাড়িতেই ‘নিখোঁজ সংবাদ’ শুটিং হইছিল। আর সেই স্পটেই আমি তিশাকে বিয়ের প্রস্তাব দিছিলাম। আজকে তেরো বছর পর সেখানেই আসাটা মহাজাগতিক এক পরিকল্পনাই বটে।

আরও পড়ুন ঃরূপচর্চা ঘরোয়া উপায়ে এক সপ্তাহে ফল

তেরো বছরে আমরা অনেক চড়াই-উতরাই পার হইছি। বাচ্চা নেয়া নিয়ে অনেক কিছুর মুখোমুখি হইছি। কিন্তু নিঃসন্দেহে এই জার্নিটা ছিল অসাধারণ। তোমার কাছে কৃতজ্ঞতার তালিকাটা অনেক বড়। কত বড় বড় বিষয় থেকে শুরু করে তুচ্ছ বিষয়ে তোমার উপর নির্ভর করি।

তোমাকে ছাড়া বিদেশে গেলে এখনো রাতের বেলা বাতি নিভাইতে পারি না, ভয় পাই। ভাবি একা একা যাবো কিভাবে এই দুনিয়া থেকে? অথচ কি আশ্চর্য আমরা একা একাই বড় হইছিলাম এই দুনিয়ায়!!

আরও কত কিছু বলতে মন চায়। 

তার চেয়ে বরং বলি, লাভ ইউ তিশা।

হ্যাপি অ্যানিভারসারি টু আস। 

 

Leave a Reply

Translate »