জিম্বাবুয়ে বাংলাদেশে আসছে শুধু মাত্র টি-টোয়েন্টি সিরিজ খেলতে

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী মাসে বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে। ২৮ এপ্রিল জিম্বাবুয়ের বাংলাদেশে পৌঁছনোর কথা। ঢাকা থেকে সফরকারীরা চলে যাবে চট্টগ্রামে।সিরিজের প্রথম তিন টি-টোয়েন্টি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

আগামী ৩ মে প্রথম ম্যাচ। এক দিনের বিরতি দিয়ে ৫ মে দ্বিতীয় ও ৭ মে তৃতীয় টি-টোয়েন্টি। প্রথম দুই ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়। বিকেল ৩টা থেকে শুরু হবে তৃতীয় টি-টোয়েন্টি।

চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১০ মে সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল। ম্যাচটি শুরুর সময় সন্ধ্যা ৬টা। তবে ১২ মে শেষ ম্যাচ শুরু হবে সকাল ১০টায়।এই সফরে জিম্বাবুয়ে দুটি টেস্টও খেলার কথা ছিল।

আরও পড়ুনঃ বাংলাদেশ ক্রিকেটার তামিমের সমস্যা না জানায় সমাধান দিতে পারছেন না নাজমুল

যদিও আগে থেকেই শোনা যাচ্ছিল আগামী জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে টেস্ট সিরিজটি না হওয়ার সম্ভাবনাই বেশি। শেষ পর্যন্ত সেটাই হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, এই সিরিজটি হবে আগামী বছর, অর্থাৎ ২০২৫ সালে। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে ১৩ মে বাংলাদেশ ছাড়বে জিম্বাবুয়ে।

‘আমরা এখন আনঅফিসিয়ালি বলতে পারি যে, চেষ্টা করছি। অফিসিয়ালি পরে আমরা বলতে পারব। জিম্বাবুয়ের সঙ্গে এখন পর্যন্ত আমরা সফরসূচি নিয়ে চুক্তি সই করিনি। এজন্য এই মুহূর্তে বলা মুশকিল। করলে পরে শিফট করা হবে। তবে এখনও নিশ্চিত না। যেহেতু পরে- শ্রীলঙ্কা সিরিজের পরে জিম্বাবুয়ে; তাই সময় আছে।’

Leave a Reply

Translate »