তাহসান কে গালি দিল কে

আইকোনিক ফোকাস ডেস্কঃ মিথিলার সঙ্গে বিবাহবিচ্ছেদের সময় সবচেয়ে বেশি মন্তব্যের মুখে পড়েছিলেন অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খান।তাহসান খান জানালেন, অনলাইনে ওই বছরই সবচেয়ে বেশি হয়রানির শিকার হয়েছেন। সে সময় প্রচণ্ড কষ্টও পেয়েছিলেন বলে জানান তাহসান খান। তাঁদের দুজনকে নিয়ে হয়রানি এখনো থামেনি। তাহসান বলেন, এখনো ফেসবুকে আমার পোস্টে আমার প্রাক্তনকে ট্যাগ করা হয়। আবার তাঁর পোস্টেও আমাকে ট্যাগ করা হয়। এত দিনে আমরা দুজন নিজেদের মতো করে মুভ অন করেছি। কিন্তু কিছু মানুষ আমাদের নিয়ে মজা নেয়।এই বিষয়টি কষ্টদায়ক, বেদনাদায়ক।

 

তাহসান 

 

এ জন্য ফেসবুকে কম যাই এখন। কমেন্ট বক্স দেখি না। তবে এসব বিষয়ে আমি বিভিন্ন সাক্ষাৎকারে কথা বলি। যাঁরা বুলিং করছেন, তাঁদের সরে আসতে অনুরোধ করি।

 

এসব বুলিংয়ের সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের উদ্দেশে তাহসান খানের বার্তা-প্রত্যেক মানুষ পৃথিবীতে নিজের সংগ্রাম নিয়ে ব্যস্ত। কোন মানুষ কোনো সংগ্রাম নিয়ে আছেন, না বুঝে আরেকজন মানুষকে হেয় করা, হয়রানি করা ঠিক নয়। আপনি একজন মানুষকে কেন গালি দিচ্ছেন?  গালি দিয়ে আপনার কি লাভ। কেউ কি আপনা কে টাকা পয়সা দিয়ে যাবে।কি আনন্দ পাচ্ছেন? এসব বাদ দিয়ে নিজের কাজ, নিজের জীবন নিয়ে ভাবুন।

Leave a Reply

Translate »