শাস্তি হতে পারে ফুটবলারদের  জানিয়েছেন স্পনসর প্রতিষ্ঠান

আইকোনিক ফোকাস ডেস্কঃ ক্রিস্টিয়ানো রোনালদো নিজের মতো করে কাজটা করেছিলেন। সংবাদ সম্মেলনে সামনে রাখা কোকাকোলার বোতল সরিয়ে রেখেছিলেন। সবাইকে বলেছেন, সুস্থ থাকতে চাইলে পানি পান করতে। এ ঘটনায় কোমলপানীয় প্রতিষ্ঠান বেশ বড় ধাক্কা খেয়েছে। ধীরে ধীরে ধাক্কা কাটিয়ে উঠলেও প্রাথমিকভাবে আধঘণ্টায় ইউরোর শেয়ারবাজারে ১.৬ শতাংশ দাম কমে গিয়েছিল কোকাকোলার।

 

এ প্রসঙ্গে কোকাকোলার পক্ষ থেকে তেমন তীব্র কোনো প্রতিক্রিয়া দেখানো হয়নি। এক মুখপাত্র শুধু বলেছিলেন, স্পনসর প্রতিষ্ঠান হিসেবে তাঁরা সেখানে পণ্য রেখেছেন। কারও পছন্দ না হলে সেটা না খেলেই হয়। তবে প্রকাশ্যে কিছু না বললেও স্পনসররা বেশ খেপেছে, সেটা টের পাওয়া যাচ্ছে।

রোনালদো 

উয়েফা গতকাল এক বিবৃতি দিয়ে দলগুলোকে তাদের দায়িত্বের কথা মনে করিয়ে দিয়েছে। স্পনসরদের সঙ্গে করা চুক্তি সম্মান না করলে শাস্তি দেওয়া হবে, সেটাও জানিয়ে দেওয়া হয়েছে।

 

রোনালদো যা শুরু করেছেন, সেটা যেন এক ট্রেন্ডে পরিণত হয়েছিল। সোমবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে রোনালদো টেবিলে থাকা কোকাকোলার বোতল সরিয়ে বলেছেন পানি পান করতে। এই কারণেই রোনালদোর উপর রাগে আছেন স্পনসর প্রতিষ্ঠান। এবং তাই স্পনসরদের সম্মান না করলে শাস্তি দেওয়া হবে।

Leave a Reply

Translate »