এবার অভিনয়ে আসছে ফারুকী

আইকোনিক ফোকাস ডেস্কঃ নির্মাতা হিসেবে ব্যাপক খ্যাতি রয়েছে মোস্তফা সরয়ার ফারুকীর। সিনেমা, নাটক, ধারাবাহিকসহ অসংখ্য জনপ্রিয় সব কাজ দর্শকদের উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি অর্জন করেছেন ব্যাপক জনপ্রিয়তা।

দীর্ঘ ২৫ বছর ধরে নির্মাণ কাজের সঙ্গে যুক্ত রয়েছেন দেশের খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। শুধু তাই নয়, দেশ-বিদেশের নানা চলচ্চিত্র উৎসবে সমাদৃত হয়েছে তার নির্মিত সিনেমা। এবার নতুন পরিচয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন ফারুকী। নির্মাণের পাশাপাশি অভিনয়ও করছেন চলচ্চিত্রে।

আরও পড়ুনঃ সায়ন্তিকাকে বরণ করলেন জায়েদ

জানা গেছে, চরকিতে ‘মিনিস্ট্রি অব লাভ’-প্রজেক্টে ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম নির্মাণ করছেন জনপ্রিয় ১২ জন নির্মাতা। আর এই পুরো প্রজেক্টের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী। পাশাপাশি তিনি নিজেই নির্মাণ করছেন দুটি সিনেমা।

কয়েকদিন আগেই ঘোষণা দেওয়া হয় ফারুকীর প্রথম সিনেমা ‘মনোগামী’র। ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ বা ‘অটোবায়োগ্রাফি’ ফারুকী পরিচালিত আরেকটি সিনেমা।

ইতোমধ্যে ‘অটোবায়োগ্রাফি’ বুসান চলচ্চিত্র উৎসবের ২৮তম আসরের প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে। আগামী অক্টোবরে এই উৎসবেই সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার প্রদর্শিত হবে।

Leave a Reply

Translate »