সায়ন্তিকাকে বরণ করলেন জায়েদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খানের নায়িকা হতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের সায়ন্তিকা ব্যানার্জি। চলতি মাসের শুরুতে এমন খবর প্রকাশ্যে এলেও বিষয়টি অস্বীকার করেছিলেন জায়েদ। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। ঢাকায় এসেছেন সায়ন্তিকা। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সায়ন্তিকাকে ফুল দিয়ে বরণ করে নেন জায়েদ।

নায়িকাকে বরণ করার পর এদিন দুপুরেই সায়ন্তিকাকে নিয়ে কক্সবাজারে উড়াল দিয়েছেন জায়েদ। সমুদ্র তীরবর্তী শহরে আজ থেকেই শুরু হবে জায়েদ-সায়ন্তিকার নতুন সিনেমা ‘ছায়াবাজ’র শুটিং। প্রথমবারের মতো কলকাতার কোনো নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন জায়েদ খান। সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক তাজু কামরুল।

আরও পড়ুনঃ বিকিনিতে ঋতুপর্ণার উত্তাপ

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, আজ থেকে কক্সবাজারে শুটিং করবেন তারা। এর আগে আমার সঙ্গে কোনো কথা হয়নি। কয়েক দিন আগে সাইন করেছি। চুক্তি না হলে কীভাবে বলব। তাই সেই সময়ে অস্বীকার করেছি। আশা করছি, খুব ভালো অভিজ্ঞতা হবে।

এর আগে তথ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ১৫ আগস্ট থেকে আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকার সিনেমায় কাজ করার অনুমতি দেওয়া হয়েছে সায়ন্তিকাকে।

Leave a Reply

Translate »