এখন থেকে কলকাতায় সিনেমা বানাবেনঃ হিরো আলম

আইকোনিক ফোকাস ডেস্কঃ বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। যাকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন।

সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছেন হিরো আলম। আর সেই কষ্টে সিনেমার ছাড়ার ঘোষণা দিয়েছেন তিনি। ঠিক তার একদিন পরই জানিয়েছেন- দেশে নয়, এখন থেকে কলকাতায় সিনেমা বানাবেন।

আরটিভি নিউজের সঙ্গে আলাপকালে হিরো আলম বলেন, ‘আপনারা জানেন, আমি বাংলাদেশের সিনেমা না করার ঘোষণা দিয়েছি। আর কখনও এফডিসিতেও যাব না। কিন্তু অভিনয় কিংবা নির্মাণের সঙ্গে না থাকতে পারলে আমি আসলে ভালো থাকতে পারব না। সিনেমা তো আমার ভালোবাসার জায়গা। এবার আমি কলকাতায় কিছু সিনেমা নির্মাণের চিন্তাভাবনা করেছি। বাংলাদেশে যেমন প্রযোজনা করেছি, হিরো হয়েছি, সেখানেও (টালিউড) আমিই প্রযোজনা করব এবং নায়ক হব। কলকাতার শিল্পীদের নিয়েই কাজ করব।

কলকাতায় কাজের বিষয়ে কারও সঙ্গে যোগাযোগ হয়েছে কি না, এমন প্রশ্নে তিনি জানিয়েছেন, ‘কলকাতায় আমি প্রচুর স্টেজ শো করতে গিয়েছি। সেখানে গিয়েই অনেক পরিচালক-প্রযোজকের সঙ্গে আমার পরিচয় হয়েছে। আপাতত, গল্প নিয়ে আলোচনা চলছে। করোনা পরিস্থিতি ভালো হলে এ মাসেই কলকাতায় যাব।

Leave a Reply

Translate »