নির্বাচিত হওয়ার পর প্রথম দুইজন একসাথে

আইকোনিক ফোকাস ডেস্কঃ এবারের নির্বাচনে প্রথমবারের মতো চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা ইলিয়াস কাঞ্চন। অন্যদিকে টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন জায়েদ খান। দুটি আলাদা প্যানেল থেকে নির্বাচিত হওয়ার পর এবারই প্রথম একসঙ্গে হাজির হয়েছিলেন তারা।

ফেসবুকে সেই মুহূর্তের একটি ছবি পোস্ট করে চিত্রনায়ক জায়েদ খান লিখেছেন, ‘নির্বাচিত হওয়ার পর প্রথম দুইজন একসাথে।’ নায়কের সেই পোস্টে নেটাগরিকরা শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন।

শিল্পী সমিতির এবারের নির্বাচন ঘিরে উত্তেজনার কমতি ছিল না। ভোটযুদ্ধে পর্দার নায়কের বিরুদ্ধে সভাপতি পদে লড়েছেন খল অভিনেতা মিশা সওদাগর। তিনি দীর্ঘদিন শিল্পী সমিতির নেতৃত্বে ছিলেন। সর্বশেষ টানা দুইবারের সভাপতি মিশা সওদাগর। তবে এবার নায়কেরই জয় হয়েছে।

অন্যদিকে জায়েদ খানের কাছে ১৩ ভোটে হেরেছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়িকা নিপুণ। প্রকাশিত ফলাফলে অসন্তোষ প্রকাশ করে নির্বাচন কমিশনে আপিল করেছিলেন তিনি। কিন্তু আপিল করেও ব্যর্থ হয়েছেন নিপুণ। আর তাই চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে তৃতীয়বারের মতো শপথ নিতে যাচ্ছেন গত দুই মেয়াদের সফল সাধারণ সম্পাদক জায়েদ খান।

Leave a Reply

Translate »