নারী লোভী পুরুষ কখনোই সুখী হয় নাঃ সুবাহ শাহ হুমায়রা

আইকোনিক ফোকাস ডেস্কঃ তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন।

নাসির-সুবাহ’র সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে বেশ আগেই। এই নায়িকার প্রেমকে পায়ে ঠেলে চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির। অন্যদিকে এই ক্রিকেটারের স্মৃতি ভুলে নতুন প্রেমে মজেছেন সুবাহ।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই অভিনেত্রী। নাসিরের অধ্যায় সামনে এলেই পুরনো সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতে ছাড়েন না সুবাহ। এছাড়াও নিজের ব্যক্তিজীবনের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও প্রকাশ করতেও দেখা যায় তাকে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার পর ফেসবুকে একটি পুরনো ছবি পোস্ট দেন সুবাহ। ক্যাপশনে লিখেছেন- ‘আমি পাথর কিন্তু রাস্তার নুরি পাথর নই, আমি হলাম পরশ পাথর। যা ছুঁই তাই সোনা হয়ে যায়।’ মুহূর্তেই তার সেই স্ট্যাটাসটি ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা নানা মন্তব্যে ভরিয়ে দেন সেই পোস্ট।

এর আগে গেলো ১৮ নভেম্বর দুপুরে ফেসবুক স্ট্যাটাসে সুবাহ লিখেছেন, ‘একটা বাস্তব, লোভী নারী আর নারী লোভী পুরুষ কখনোই সুখী হয় না।’তার সেই স্ট্যাটাসে নেটিজেনরা নানা ধরণের মন্তব্য করেছেন। তৌফিক খান নামে একজন জানতে চেয়েছেন, ‘তুমি কোনটা?’ জবাবে সুবাহ লিখেছেন, ‘আমি কোনটা তা সবাই জানে। লোভী হলে সবাই দেখতেই পারতো। আমি যেমন ছিলাম তেমনই আছি।

Leave a Reply

Translate »