শ্রাবস্তী দত্ত তিন্নিকে চমকে দিলেন আশনা হাবিব ভাবনা

আইকোনিক ফোকাস ডেস্কঃ এক সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। দীর্ঘদিন ধরেই মিডিয়া থেকে অনেকটা দূরে অবস্থান করছেন তিনি। বর্তমানে কানাডার মন্ট্রিলে বসবাস করছেন এ অভিনেত্রী। আজ (২৫ নভেম্বর) তার জন্মদিন। বাংলাদেশে থেকে তাকে চমকে দিয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তিন্নির জন্মদিনে কেক পাঠিয়েছেন তিনি।

জানা যায়, ভাবনা বাংলাদেশ থেকে কানাডার একটি দোকানে অনলাইনে কেকের অর্ডার দেন। তারপর সেই কেক চলে যায় তিন্নির বাসায়। কেকের উপর লেখা- ‘শুভ জন্মদিন তিন্নি’।

সেই কেকের ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে আবেগে আপ্লুত হয়েছেন তিন্নি। তিনি লিখেছেন, ‘ভাবনা, আমি কখনোই এতোটা স্পেশাল অনুভব করিনি, যতটা তুমি করিয়েছো আমায়। আমি বিশ্বাস করতে পারছি না, তুমি কী করেছ! আমি কেবল চাই তোমাকে গভীরভাবে জড়িয়ে ধরতে। তুমি আমার দিনটা রাঙিয়ে দিয়েছ। বাংলাদেশ থেকে এভাবে এই প্রথম আমাকে কেউ জন্মদিনে সারপ্রাইজ করল। আর এই ‘কেউ’টা হচ্ছে আমার পুতুল (ভাবনা); এই মুহূর্তটা কখনোই ভুলব না জানবাচ্চা।’

তিন্নির এই পোস্টের নিচে শুভেচ্ছা জানিয়েছেন দেশের আরও অনেক জনপ্রিয় অভিনেত্রী। এর মধ্যে আছেন রুমানা রশিদ ঈশিতা, দীপা খন্দকার, তমালিকা কর্মকার, ফারজানা চুমকি প্রমুখ। ভাবনাও মন্তব্য করে তিন্নিকে ভালোবাসা জানিয়েছেন।

Leave a Reply

Translate »