সিনেমা থেকে কিছু টাকা আসলে মানুষের পাশে দাঁড়াতে পারবোঃ অনন্ত জলিল

আইকোনিক ফোকাস ডেস্কঃ দীর্ঘ আট বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন এ নায়ক। ঈদ উপলক্ষে গত ১০ জুলাই মুক্তি পেয়েছে অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’ সিনেমাটি। বরাবরের মতো এবারও তার সঙ্গী হয়েছেন বর্ষা। মুক্তির পর থেকে এখন পর্যন্ত বিভিন্ন সময় দর্শকের সঙ্গে বসে সিনেমাটি দেখেছেন এই তারকা দম্পতি।

শনিবার (৩০ জুলাই) রাজধানীর যমুনা ব্লকবাস্টারে ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের শারীরিক প্রতিবন্ধীদের জন্য ‘দিন দ্য ডে’র বিশেষ শো-এর আয়োজন করা হয়েছিলো। সেখানে হাজির হয়েছিলেন অনন্ত জলিল ও বর্ষা।

সেখানে অনন্ত জলিল বলেন, ‘এক ভাই বললেন, তার ক্যানসার হয়েছে। কেমো দিতে হয়। আরও অনেকের অনেক সমস্যা। প্রতিদিন আমার বাসায় এমন অনেকেই চিকিৎসার সাহায্যের জন্য যান। আমি দেশে না থাকলে কীভাবে জানি উনারা জেনে যায়। অথবা আমার দারোয়ান বলে দেয়, স্যার বাসায় নেই। আমি আল্লাহর কাছে চাই, হে আল্লাহ আপনি আমাকে আরও কিছু অর্থ দিলে আমি মানুষের সেবা করতে পারতাম। গার্মেন্টস ব্যবসা এখন অনেক চ্যালেঞ্জিং। আর সিনেমা বানাই নিজেদের পকেটের টাকা দিয়ে। এখন সিনেমার বাজার ভালো হচ্ছে। সিনেমা থেকে কিছু টাকা আসলে মানুষের পাশে দাঁড়াতে পারবো।’

তিনি আরও বলেন, ‘কখনও হিসাব করি না আমার কাছে কত টাকা আছে। আমার কাছে কোনো সেভিংস নেই। আমি ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনকে ৫ লাখ টাকা দিচ্ছি। যাদের চিকিৎসার প্রয়োজন, তারা সেখান থেকে খরচ করতে পারবে।

Leave a Reply

Translate »