সালমান-ক্যাটরিনার ভিডিও ভাইরাল

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিতে দর্শকরা ব্যাপক মুগ্ধ হয়েছিলেন তাদের রসায়নে। রীতিমতো সিনেমাপ্রেমীদের মনে ঝড় তুলেছিলেন তারা। এবার এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা।

এ উপলক্ষে সোমবার (১৬ অক্টোবর) যশরাজ ফিল্মসের ইউটিউবে প্রকাশ করা হয়েছে ‘টাইগার ৩’ সিনেমার ট্রেলার। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ট্রেলারটি। সংবাদটি লেখা অবদি ৬ ঘণ্টায় দেড় কোটি দর্শক দেখেছেন ইউটিউবে। ২ মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারজুড়ে দেখা যায়, অ্যাকশন। এতে সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফও তাল মিলিয়ে করছেন অ্যাকশন। সিনেমাটিতে খল চরিত্রে রয়েছেন ইমরান হাশমি।

পুরো ট্রেলারজুড়ে শোনা যায় তার (ইমরান হাশমি) প্রতিশোধস্পৃহার কণ্ঠস্বর। আর দেখা মেলে একদম শেষে। একেবারে টাইগারের দেশ, পরিবার সবকিছু ধ্বংস করে দেওয়ার শপথ নিয়েছে সে। আর শত্রুর বিনাশ করে নিজের দেশ এবং পরিবারকে কীভাবে রক্ষা করবে টাইগার, সেটিই সিনেমার মূল গল্প।

আরও পড়ুনঃ সাংবাদিকদের কাছে খাবার চেয়েছেন অরিজিৎ

এর আগে বুধবার (২৭ সেপ্টেম্বর) সিনেমার প্রচারের অংশ হিসেবে একটি ভিডিও প্রকাশ করা হয় ইউটিউবে। সেই ভিডিওর শিরোনাম দেওয়া হয় ‘টাইগার কা মেসেজ’ অর্থাৎ ‘টাইগারের বার্তা’।

Leave a Reply

Translate »