সাংবাদিকদের কাছে খাবার চেয়েছেন অরিজিৎ

আইকোনিক ফোকাস ডেস্কঃ জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। কণ্ঠের জাদু দিয়ে অন্য এক দুনিয়ায় নিয়ে যান শ্রোতাদের। নিজ দেশ ভারত ছাড়াও তার কণ্ঠ ছড়িয়ে গেছে সারা বিশ্বে। তবে প্রচার-প্রচারণায় খুব বেশি থাকতে পছন্দ করেন না তিনি। বলা চলে সংবাদকর্মীদের সামনেও খুব একটা মুখ খোলেন না। কিছু বলার থাকলে কনসার্টে গান পরিবেশনের সময় বলেন। এবার সেই অরিজিৎ সাংবাদিকদের কাছে চাইলেন খাবার।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, বিশ্বকাপের আসরের সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচ হয়েছে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। ভারত-পাকিস্তানের এই ম্যাচ উপলক্ষে ভারতীয় ক্রিকেট বোর্ড কর্তৃক আয়োজন করেছিল বিশাল এক অনুষ্ঠানের। সেখানেই গাইতে এসে সাংবাদিকদের কাছে খাবার চেয়ে বসেন গায়ক।

বিমানবন্দরে নামতেই অরিজিৎকে ঘিরে ধরেন সাংবাদিকরা। তাকে প্রশ্ন করা হয় যে কী পারফর্ম মাঠে করবেন তিনি? অরিজিৎ একেবারে অপ্রত্যাশিত জবাব দেন সাংবাদিকদের। তিনি হিন্দিতে বলেন, কিছু খাওয়ার জন্য আছে? তাহলে খাবার খেয়ে বলছি আপনাদের কী পারফর্ম করব।

আরও পড়ুনঃ এইবার দুঃসংবাদ দিলেন পরীমণি

এরপর সাংবাদিকরা তার কাছে জানতে চান যে টিম ইন্ডিয়ার জন্য তিনি কিছু বলতে চান কিনা? অরিজিৎ সেই প্রশ্নের উত্তরে শুধু টিম ইন্ডিয়া বলে বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যান। তবে ততক্ষণে তার এই কথা ভাইরাল হয়ে যায় সবমাধ্যমে।

Leave a Reply

Translate »