দীপিকার নতুন রূপ ‘লেডি সিংহাম’

আইকোনিক ফোকাস ডেস্কঃ গত বছরের শেষের দিকে খবর পাওয়া গিয়েছিল বলিউডের তুমুল দর্শকপ্রিয় সিনেমা ‘সিংহাম’-এর তৃতীয় কিস্তিতে লেডি সিংহামের চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাডুকোন। আর সেই খবরের প্রায় ১১ মাস পরে প্রকাশ্যে এলো দীপিকার ‘লেডি সিংহাম’ লুক।

দীপিকাকে দেখা গেলো দাপুটে মহিলা পুলিশ অফিসার ‘লেডি সিংহাম’ অবতারে। আর নায়িকার সেই রণংদেহি চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন ‘সিংহাম এগেইন’ পরিচালক রোহিত শেট্টি। রোববার নিজের সোশ্যাল মিডিয়ায় এই লুকের দুটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। পরিচালক রোহিত শেট্টিও তার ইনস্টাগ্রামে দীপিকার এই দুই ছবি পোস্ট করেছেন। নায়িকার সেই রণংদেহি চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন নিজেই।

প্রসঙ্গত, গত সেপ্টেম্বর মাসেই শোনা গিয়েছিল এবারের ‘সিংহাম’ সিক্যুয়েলে অজয় দেবগন, রণবীর সিংয়ের পাশাপাশি দীপিকা পাড়ুকোনও থাকছেন। নতুন পোস্টারে দীপিকাকে দেখা গেল পুলিশের পোশাকের গায়ে বন্দুক হাতে শত্রুদমন করতে। চোখেমুখে হিংস্রতার ছাপ!

আরও পড়ুনঃ সালমান-ক্যাটরিনার ভিডিও ভাইরাল

সোশাল মিডিয়ায় দীপিকার ‘লেডি সিংহাম’ লুক প্রকাশ্যে এনে রোহিত লিখলেন, “নারী যেমন সীতার রূপ, প্রয়োজনে দুর্গারও রূপ নিতে পারে। এই হিংস্র, অসহিষ্ণু অফিসারের সঙ্গে পরিচয় করুন। যিনি আমাদের পুলিশ ব্রহ্মাণ্ডের শক্তি। আমার ‘লেডি সিংহম’ দীপিকা পাড়ুকোন।”

Leave a Reply

Translate »