শুটিং সেটে কৃষকের বাধা, দাবি মানলো জাহুবী কাপুর

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতের পাঞ্জাবে জাহুবী কাপুরের ‘গুড লাক জেরি’ সিনেমার শুটিং চলাকালীন সময়ে হঠাৎ সেখানকার চলমান কৃষি আইনের বিরোধিতাকারী পাঞ্জাবি কৃষকরা বাধা প্রদান করেন। এসময় তারা জাহুবী কাপুরকে তাদের আন্দোলনের প্রকাশ্য সমর্থনের দাবি জানান।

২০১৮ সালের তামিল সিনেমা ‘কোলামাভু কোকিলা’ সিনেমার হিন্দি রিমেক ‘গুড লাক জেরি’। মূল সিনেমার নয়নতারার ভূমিকায় অভিনয় করবেন জাহ্নবী কাপুর। এতে উল্লেখযোগ্য চরিত্রে আরও অভিনয় করছেন দীপক দোব্রিয়াল, মিতা বশিষ্ঠ, নীরাজ সুদ ও সুশান্ত সিং। সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত সিনেমাটির অর্থ যোগাচ্ছেন আনন্দ এল রাই।

ভারতীয় সংবাদমাধ্যমে জানানো হয়, সোমবার শুটিং চলাকালে একদল কৃষক আন্দোলনকারী হানা দেন সেটে। তাদের দাবি ছিল, অভিনেত্রীকে তাদের আন্দোলনে প্রকাশ্যে সমর্থন দিতে হবে। শুটিংয়ে আগত সবাই তাদের আন্দোলনে সমর্থন করেন কিনা সেটাও তারা জানতে চান।

এরপর কৃষক আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন শুটিং ক্র্রু। অভিনেত্রী জাহ্নবীও তার ইনস্টাগ্রামে কৃষক আন্দোলনের সমর্থনে একটি পোস্ট দেন।

ইনস্টাগ্রাম পোস্টে শ্রীদেবীকন্যা বিবৃতি দেন, ‘কৃষকরাই আমাদের দেশের হৃদয়। আমাদের জাতির মুখে আহার তুলে দিতে তারা যে ভূমিকা রাখেন তা আমি জানি ও মূল্যায়ন করি। আমি আশা করি, শীঘ্রই একটি সমাধানে পৌছানো যাবে যাতে কৃষকরা উপকৃত হন। ’

নিজেদের দাবি মেটার সঙ্গে সঙ্গেই ফিরে যান কৃষকরা। স্বস্তি মেলে শুটিং ফ্লোরে।

Leave a Reply

Translate »