কার্তিক ১০ দিনের ২০ কোটি টাকা নিলেন

দীর্ঘ লড়াইয়ের পরে এবার বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান সুখী মুখ দেখছেন। তার পারিশ্রমিক ক্রমশ বাড়ছে। সুপরিচিত প্রযোজকরা তাঁর সাথে কাজ করতে চান। তরুণ প্রজন্মের মধ্যে কার্তিকের চাহিদাও বেড়েছে। এমনকি কার্তিক তার প্রেমিকের মতো রূপও বদলেছেন। ‘ধামাকা’ ছবিতে তাকে আলাদাভাবে দেখা যাবে। কার্তিক এই ছবির জন্য একটি বড় পরিমাণে রান করেছেন।

এবং মাধবানীর ‘ধামাকা’ ছবির জন্য কার্তিক প্রায়শই আলোচিত হন। তিনি এই ছবিতে তার চিত্রটি পুরোপুরি পরিবর্তন করেছেন। এর আগে এমন ভূমিকায় তাকে আর কখনও দেখা যায়নি। কয়েকমাস আগে ‘ধামাকা’ ছবিতে কার্তিকের নতুন লুক বেরিয়েছে। সবাই তার নতুন চেহারা পছন্দ করেছে। তবে মাধবানির এই ছবিতে শুটিংয়ের মাত্র ১০ দিনের জন্য ২০ কোটি রুপি নিয়েছেন বলিউড অভিনেতা। সম্প্রতি, কার্তিক ‘ধামাকা’ ছবির শুটিং শেষ করেছেন। এর আগে কোনও ফটো শ্যুট করতে তাকে 40 থেকে ৫০ দিন সময় লাগত। এর জন্য তিনি নিয়েছেন পাঁচ কোটি টাকা। সুতরাং ‘ধামাকা’ সত্যিই কার্তিকের ক্যারিয়ারের জন্য একটি বড় ধাক্কা। বলা হচ্ছে, এই ছবিটি তাঁর কেরিয়ারের কোণায় পরিণত হতে চলেছে।

ধামাকা’ ছবিটির শুটিং হয়েছিল একটি হোটেলে। পুরো ফটো দল এই হোটেলে থাকত। এবং হোটেলকে ঘিরে আউটডোর শ্যুটিং হয়েছে। ‘ধামাকা’ ছবির শুটিংয়ের জন্য একটি বায়ো-সেফটি জোন স্থাপন করা হয়েছিল। যাতে করোনার পাঞ্জা সেখানে রাখতে না পারে। কার্তিকের এই ছবিটি ২০২১ সালে মুক্তি পাবে।

Leave a Reply

Translate »