‘লাকি চার্ম’ নিয়ে ঘোর আপত্তি দীপিকার

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের জনপ্রিয় তারকা জুটি শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ সিনেমায় অভিনয় করে দর্শকদের হৃদয় ছুঁয়ে গিয়েছিলেন তারা। এরপর ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’র মতো হিট সিনেমায় দেখা গেছে এই জুটিকে।

শাহরুখের সঙ্গে জুটি হিসেবে সাফল্য পাওয়ায় অনেকেই দীপিকাকে অভিনেতার ‘লাকি চার্ম’ মনে করেন। তবে এই ‘লাকি চার্ম’ তকমাটি নিয়ে ঘোর আপত্তি রয়েছে দীপিকার। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) মুম্বাইতে ‘জওয়ান’র সাফল্য উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এই বিষয়ে মুখ খুলেছেন এই নায়িকা।

দীর্ঘ বিরতির পর চলতি বছর ‘পাঠান’ দিয়ে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন শাহরুখ খান। এ সিনেমায় তার সঙ্গী দীপিকা। মুক্তির পর বক্সঅফিস ব্যাপক সাফল্য পায় সিনেমাটি। সর্বশেষ ‘জওয়ান’-এ অতিথি চরিত্রে হলেও শাহরুখের সঙ্গে ছিলেন দীপিকা। তাই দীপিকা শাহরুখের ‘লাকি চার্ম’, সংবাদমাধ্যমেগুলোতে হরহামেশাই এমন শিরোনাম দেখা যায়।

এ বিষয়ে আপত্তির সুরে দীপিকা বলেন, কারও জন্য ‘লাকি চার্ম’ হওয়া আমার মনে হয় খুবই বাজে তকমা। আমার হৃদয়ে শাহরুখ খানের জন্য ভালোবাসা আর সম্মান আছে। আর তাই তিনি যা কিছু বলবেন, আমি তা করার জন্য প্রস্তুত আছি।

আরও পড়ুনঃ বিয়ের পর যা বললেন মুনজেরিন

‘জওয়ানে’ সিনেমায় দীপিকার সঙ্গে যুক্ত হওয়ার প্রসঙ্গে শাহরুখ বলেন, নয়নতারার বিয়ের দিন অ্যাটলি আমাকে দীপিকার কথা বলেছিলেন। দীপিকা আমার মায়ের চরিত্রে অভিনয় করবে কি না, আর ছোট চরিত্রে সে রাজি হবে কি না। এ নিয়ে ভীষণ দ্বিধায় ছিলাম আমি।

আমরা যখন পাঠান সিনেমার ‘বেশরম’ গানের শুটিং করছিলাম, তখন আমার ম্যানেজার পূজাকে জিজ্ঞাসা করি, দীপিকা আমার মায়ের চরিত্রে অভিনয় করবে কি না। পূজা তখনই দীপিকার সঙ্গে দেখা করে কথা বলে আমাকে জানায় যে সে (দীপিকা) রাজি আছে।

Leave a Reply

Translate »