পুনম পাণ্ডের বাড়িতে আগুন

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের আলোচিত অভিনেত্রী পুনম পাণ্ডের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় বাড়িতে ছিলেন না তিনি। তবে অল্পের জন্য বেঁচে গেছেন তার বাড়ির লোকজন। মুম্বাইয়ের একটি বহুতল ভবনের ১৬ তলায় বসবাস করেন পুনম। সম্প্রতি এ বাড়িতেই আগুন লাগে। ইনস্টাগ্রামে নিজের ফ্ল্যাটের বেশ কিছু স্থিরচিত্র ও ভিডিও পোস্ট শেয়ার করে খবরটি নিজেই জানিয়েছেন পুনম।

ওই ভিডিওতে দেখা যায়, পুনমের বাড়ির আসবাবপত্র পুড়ে গেছে। তবে অগ্নিকাণ্ডে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ক্যাপশনে এ অভিনেত্রী লিখেন, আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ। অগ্নিকাণ্ডের ঘটনায় আমার মন্দিরের কিছু হয়নি। সিজার, আমার কর্মচারীরা, আমার বোন ঠিক আছে। হ্যাঁ, ঘর পুড়েছে, তবে প্রাণগুলো বেঁচে আছে।

জানা গেছে, অগ্নিকাণ্ডের সময় পুনম বাড়িতে না থাকলেও অভিনেত্রীর পোষ্য সিজার ফ্ল্যাটেই ছিল। তবে স্বস্তির বিষয় এটা যে, পোষ্যটির কোনো ক্ষতি হয়নি। পুনমের বাড়ির পরিচারিকারা সিজারকে ফ্ল্যাটের বাইরে বের করে আনে। পরে তার বাড়ির আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

আরও পড়ুনঃ ‘লাকি চার্ম’ নিয়ে ঘোর আপত্তি দীপিকার

উল্লেখ্য, ২০২০ সালে দীর্ঘদিনের প্রেমিক স্যাম বম্বের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পুনম। তবে সেই তাদের সংসার খুব বেশিদিন টেকেনি। স্বামীর সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর বর্তমানে একাই রয়েছেন পুনম।

Leave a Reply

Translate »