বিয়ে করলেন দুই বাংলার অতি পরিচিত মুখ চিত্রনায়ক ওম সাহানি

আইকোনিক ফেকাস ডেস্কঃ

দুই বাংলার চলচ্চিত্রের বেশ পরিচিত নায়ক ওম প্রকাশ সাহানি। ২০১১ সালে টিভিতে অভিনয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘অর্জুন’ কালিম্পংয়ে ‘সীতাহরণ’ ছবি দিয়ে তার সিনেমায় অভিষেক হয়। সমরেশ মজুমদারের গোয়েন্দা উপন্যাস অবলম্বনে ‘অর্জুন’ এবং কমার্শিয়াল ছবি ‘অ্যাকশান’ নামক দুটি ছবিতে অভিনয় করে টালিগঞ্জে নিজেকে আলোচনায় এনেছেন।

এরপর তিনি যৌথ প্রযোজনায় বাংলাদেশের কিছু সিনেমাতেও কাজ করেছেন।

সেই নায়ক এখন বিয়ের পাত্র। কনে দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী মিমি দত্ত। তার সঙ্গে প্রথম দেখা ২০১১ সালে। রূপসী বাংলার ‘আলোর বাসা’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন ওম ও মিমি। যদিও তখন তারা শুধুই সহকর্মী। সেটে যতটুকু কথা হত, সবটাই কাজ নিয়ে। তবে একে অপরের প্রতি ভাল লাগা ছিল।

কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পর আর যোগাযোগ থাকেনি। ক্যারিয়ারের চাপে সেই ভাল লাগাও তখন অতীত। দীর্ঘদিন বাদে ২০১৭ তে ফের দেখা হয়  দুজনের। এবার সেই চাপা ভাল লাগা পরিণত হয় ভালবাসায়। আর অপেক্ষা না করে অবশেষে একে অপরকে মনের কথা জানান ওম এবং মিমি।

এরপর ২০২০ সালের ডিসেম্বর মাসে প্রেম পরিণতি পেল তাদের। মিস্টার এন্ড মিসেস হলেন তারা। রেজিস্ট্রি করে বিয়ে সারলেন টলিপাড়ার লাভ বার্ডস। কিন্তু ধুমধাম করে সামাজিক বিয়ে এখনও বাকি। সেটা হচ্ছে কবে? ওম ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, ‘এই মুহূর্তে সামাজিক বিয়ের পরিকল্পনা নেই। এমনকী রেজিস্ট্রিটাও হঠাৎ করেই করে ফেলা। তবে সকলকে নেমন্তন্ন করে বিয়ের অনুষ্ঠান করার ইচ্ছা আছে। জানুয়ারির মাঝামাঝি অবধি পরিস্থিতি কেমন দাঁড়ায় দেখা যাক, সেই বুঝে ফেব্রুয়ারিতে অনুষ্ঠান করার ভাবনা চিন্তা চলছে।’

ব্যক্তিগত কিছু কারণের জন্য রেজিস্ট্রি বিয়ের তারিখ জানাননি ওম। তবে জানালেন, নতুন বছরের শুরুতে সকলের সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের কথা ভাগ করে নিতে চেয়েছিলেন তারা। তাই বছরের প্রথম দিনেই সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন সুখবরটি।

বিশেষ দিনে ওমকে দেখা গিয়েছিল ধূসরের উপর সোনালি রঙের কাজ করা পাঞ্জাবিতে। অন্যদিকে কমলা জমিনের উপর জরির কাজের শাড়ি আর মানানসই গয়নায় মিমি যেন ওমের স্বপ্নে দেখা রাজকন্যা।

Leave a Reply

Translate »