নতুন বছর হলিউড মাতানো ছবির তালিকা প্রকাশ

আইকোনিক ফোকাস ডেস্কঃ করোনাকালে গত বছর খুব ভালো কিছু উপহার দিতে পারেনি হলিউড। করোনায় সব প্রযোজক নিজেদের হাত গুটিয়ে নিয়েছেন। ক্রিস্টোফার নোলানের মতো পরিচালক, টেনেট, ছবি উপহার দিয়েও খুব একটা সুবিধা করে উঠতে পারেননি বক্স অফিসে। তাই বড় বড় ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে ২০২১ সালে। আবার কোনো কোনো ছবি পিছিয়ে গেছে ২০২২ সাল পর্যন্ত। ইয়াহু এন্টারটেইনমেন্ট ২০২১ সালে মুক্তির তারিখ নির্ধারিত হওয়া ছবিগুলোর একটি তালিকা তৈরি করেছে। দেখে নেওয়া যাক কোন ছবিগুলো মাতাতে পারে বক্স অফিস।

তালিকায় শীর্ষে রাখা হয়েছে জেমস বন্ড সিরিজের ছবি নো টাইম টু ডাই’কে। নানা কারণে ছবিটি নিয়ে আলোচনা হয়েছিল। এটি বন্ড হিসেবে ড্যানিয়েল ক্রেগের শেষ ছবি। ক্যারি জোজি ফুকুনাগা পরিচালিত ছবিটি আসবে আগামী ২ এপ্রিল। ‘ডুন’ হতে পারে আরেকটি আলোচিত সিনেমা। ছবিটি আসছে আগামী ১ অক্টোবর। ‘জুডাস অ্যান্ড দ্য ব্ল্যাক মেসিয়াহ’ ছবিটিকে রাখা হয়েছে তালিকার ৩ নম্বরে। সাকা কিং পরিচালিত ছবিটি আমেরিকান অ্যাকটিভিস্ট ও সমাজকর্মী ফ্রেড হ্যাম্পটনকে নিয়ে।

চোলে ঝাও পরিচালিত এটারনালস আসছে আগামী নভেম্বরে। ছবিটি রাখা হয়েছে তালিকার ৪ নম্বরে। অ্যাঞ্জেলিনা জোলি, সালমা হায়েক, কিট হেরিংটন অভিনীত ছবিটি হতে পারে ২০২১ সালের অন্যতম সেরা হিট ছবি। এই ছবি দিয়ে মার্ভেলের সুপারহিরোর দুনিয়ায় প্রবেশ করলেন জোলি। ৫ নম্বরে রাখা হয়েছে ‘দ্য ম্যানি সেইন্টস অব নিউয়ার্ক’। প্রথম দশে রাখা হয়েছে স্পাইডার-ম্যান থ্রি, দ্য ম্যাট্রিক্স ফোর, ব্ল্যাক উইডো, গুচ্চি কামিং টু অ্যামেরিকার মতো ছবি।

এছাড়াও ৪০টি ছবি নিয়ে করা হয়েছে এই তালিকা। তার মধ্যে উল্লেখযোগ্য ছবি হলো ‘বেবিলন’, ‘দ্য সুইসাইড স্কোয়াড’, ‘আ কোয়াইট প্যালেস পার্ট টু’, ‘দ্য লাস্ট ডুয়েল’, ‘মিশন ইম্পসিবল সেভেন’, ‘ঘোস্টবাস্টার্স: আফটারলাইফ’, ‘দ্য বিটলস: গেট ব্যাক’, ‘গডজিলা ভার্সেস কং’।

Leave a Reply

Translate »