বিউটি সার্কাসে জয়া আহসান

আইকোনিক ফোকাস ডেস্কঃ মাহমুদ দিদার পরিচালিত আলোচিত সিনেমা ‘বিউটি সার্কাস’ এর শুটিং শেষ হয়েছিল করোনাকাল শুরু হওয়ার অনেক আগেই। জয়া আহসান এই সিনেমাইয় নাম ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু শুটিং শেষের পর থেকেই দূরত্ব তৈরি হয় নির্মাতার সাথে জয়া আহসানের। যদিও কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

ফলে সিনেমার ডাবিংয়ের কাজও বিলম্বিত হয় তাদের এই দূরত্বের কারনে। কিন্তু পরবর্তিতে জয়া কাজটি করেন অনেক দেরিতে। এর পরই কারিগরি কাজগুলো এগিয়ে যায়। যে কারনে এতদিন পর মুক্তির প্রক্রিয়ায় এসেছে সিনেমাটি। আর ১৭ সেপ্টেম্বর সিনেমাটির গেট টুগেদার পার্টিতে এসে সিনেমার প্রচারনা শুরু করলেন জয়া। ফলে অবসান ঘটল দীর্ঘ দিনের জমে থাকা জল্পনা কল্পনার। এতে করে জয়া ভক্তরাও আশান্বিত হয়েছেন।

সিনেমাটির গেট টুগেদার পার্টিতে এসে জয়া বলেন, ‘ছোটোবেলায় শুধু একবার রাজধানীর কলাবাগানে সার্কাস দেখার সুযোগ হয়েছিল। সেটাই ছিল সার্কাস নিয়ে আমার একমাত্র অভিজ্ঞতা। তবে এই সিনেমাটির জন্য আমি সার্কাস নিয়ে পড়েছি, জেনেছি। সার্কাসের ভিডিও দেখেছি। তাছাড়া নির্মাতা দিদার অনেক পরিশ্রম করেছে। শুধু সিনেমাই নয়, দিদারের পরিচালনায় আমি নাটকেও অভিনয় করেছি। আশা করছি ভালো কিছু দেখতে পাবেন দর্শক। আমি নিজেও সিনেমাটি পেক্ষাগৃহে দেখার অপেক্ষায় আছি। আশা করছি বাংলা সিনেমার দর্শক বিনোদিত হবেন।‘

এই সিনেমাতে আরও অভিনয় করেছেন তৌকীর আহমেদ, ফেরদৌস, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, এবিএম সুমন প্রমুখ।

Leave a Reply

Translate »