আদর-মাহি ঢালিউডের নতুন জুটি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ‘যাও পাখি বলো তারে’- সিনেমাটি মোস্তাফিজুর রহমান মানিক নির্মান করেছেন একটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে । রোমান্টিক গল্পের এই সিনেমাটিতে প্রথমবার অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। সাথে আরও আছেন চিত্রনায়ক শিপন মিত্র। আগামী ৭ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

আদর আজাদ তার ক্যারিয়ারের এই তৃতীয় সিনেমা প্রসঙ্গে বলেন, সিনেমাটি সম্পুর্ণ গ্রাম্য পটভূমির গল্প নিয়ে নির্মিত হয়েছে। আশা করছি সবার হৃদয় ছুঁয়ে যাবে সিনেমাটি।

মাহি জানান, এখনকার সিনেমা নিয়ে চাপাবাজি হয়। তবে কিছু কিছু কাজ থাকে যেগুলো নিয়ে অনেক কিছু বলতে চাওলেও বলতে পারি না। অনুভূতি প্রকাশ করতে পারি না। সবাই খুব দারুন অভিনয় করেছেন এই সিনেমাটিতে। প্রত্যেকটি দৃশ্য দেখে আমাকে কাঁদতে হয়েছে এবং যা দেখে দর্শকও কাঁদবে। এখানে শুধু অভিনয়ই করিনি, চরিত্রের ভেতর মিশে গেছি। কতটুকু পেরেছি তা দর্শক বলতে পারবে। দারুণ অভিজ্ঞতা হয়েছে এই শুটিংয়ে।

ক্লিওপেটট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন আদর-মাহি। তা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুব্রত, মিলি বাশার, রাশেদ মামুন অপু, মাহমুদুল ইসলাম মিঠু, মাসুম বাশার, রেবেকা রউফ, লাবণ্য প্রমুখ।

Leave a Reply

Translate »