সিনেমার গান নিয়ে ব্যস্ত ইমরান

আইকোনিক ফোকাস ডেস্কঃ এখনকার সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। সিনেমায় গান করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বর্তমানে সিনেমার গান নিয়ে ব্যস্ত আছেন বলে জানিয়েছেন এ সংগীতশিল্পী।

কিছুদিন আগে সুদীপ্ কুমার দীপের লেখা ও ইমন সাহার সুর ও সঙ্গীতে ‘আশীর্বাদ’ সিনেমায় তার কন্ঠে একটি গান শ্রোতারা শুনেছেন। গত শুক্রবার মুক্তিপ্রাপ্ত ‘বীরত্ব’সিনেমায় একটি গান গেয়েছেন ইমরান। গানটির শিরোনাম ছিল ‘ভালোবাসি বলা হয়ে যায়’। এটি লিখেছেন সিনেমার পরিচালক রানা এবং সুর ও সংগীত করেছেন গোলাম রাব্বী সোহাগ। গানটিতে ইমরানের সহশিল্পী হিসেবে ছিলেন পূজা।‘তার হাওয়াতে চলে যে ডানা’ শিরোনামে তার কন্ঠের নতুন গান গতকাল প্রকাশ হয়েছে। এ গানটি ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় ব্যবহার করা হয়েছে। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ এবং গানটির সুর করেছেন অম্লান চক্রবর্তী। গানটিতে সহশিল্পী হিসেবে ছিলেন কণা। রায়হান রাফি পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘দামাল’ সিনেমাতেও ইমরানের একটি গান রয়েছে।

এ গানটি লিখেছেন রাসেল মাহমুদ এবং আরাফাত মোহসীন নিধি এর সুরকার। এসব গান প্রসঙ্গে ইমরান বলেন, ‘আশীর্বাদ সিনেমার গানটি ইউটিউবে প্রকাশ পেলে হয়তো ভালো সাড়া পাওয়া যাবে। বীরত্বর গানটির জন্য এরইমধ্যে বেশ সাড়া পাওয়া যাচ্ছে। অপারেশন সুন্দবনের গানটিও খুব ভালো। গানগুলো আশা করছি শ্রোতারা ভালোভাবেই নিবেন।

এদিকে স্টেজ শো নিয়েও ব্যস্ত আছেন বলে জানিয়েছেন ইমরান।

Leave a Reply

Translate »