পিএসজি নেইমারসহ পাঁচ ফুটবলারকে বের করতে প্রস্তুত

আইকোনিক ফোকাস ডেস্কঃ মৌসুম শেষে ফ্রান্সের ক্লাবটি ছেড়ে চলে গেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী লিওনেল মেসি। নতুন মৌসুমে পিএসজির ডাগআউটে দেখা যাবে না কোচ ক্রিস্তোফার গালতিয়েরকেও। নতুন কোচ হিসেবে স্প্যানিশ কোচ লুইস এনরিকের হাতে দায়িত্ব দিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। নতুন এই কোচ দলের পাঁচ ফুটবলারকে সাফ জানিয়ে দিয়েছেন, পিএসজিতে তাদের আর প্রয়োজন নেই।

আন্তর্জাতিক গণমাধ্যম গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস ও কোচ লুইস এনরিকে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারসহ পাঁচ ফুটবলারের সঙ্গে আলোচনায় বসেন। সেখানেই তাদের জানিয়ে দেওয়া হয়, পিএসজিতে তাদের আর প্রয়োজন নেই। এমনকি নতুন ক্লাবও খুঁজতে বলা হয়েছে তাদের।

পিএসজির ক্রীড়া পরিচালক ও কোচের সঙ্গে আলোচনায় বসা সেই পাঁচ ফুটবলার হলেন- নেইমার জুনিয়র, মার্কো ভেরাত্তি, হুগো একিতেকে, রেনাতো সানচেস ও হুয়ান বের্নাত।

আরো পড়ুনঃজামাল ভূঁইয়া যোগ দিলেন আর্জেন্টিনার ক্লাবে

মঙ্গলবার (৯ আগস্ট) দলগত অনুশীলনে ছিলেন না নেইমার ও ভেরাত্তি। এমনকি অফিশিয়াল ফটোসেশনেও তাদের রাখেনি ফরাসি ক্লাবটি। নেইমার ও ভেরাত্তি ইনডোরে নিজ নিজ অনুশীলন সেরেছেন। আরেক তারকা কিলিয়ান এমবাপেও নিজে একা অনুশীলন সেরেছেন।

এদিকে, গুঞ্জন রয়েছে বার্সেলোনায় ফিরতে চান নেইমার। তবে বার্সা তাকে কিনতে আগ্রহী কি না এবং কত টাকা বেতন দিতে পারবে সে প্রশ্নও থেকে যায়। তাছাড়া নেইমারকে কেনার ব্যাপারে আগ্রহ রয়েছে ইংলিশ ক্লাব চেলসিরও। চেলসির ক্ষেত্রে শুধু নেইমারের উচ্চ অঙ্কের বেতন নিয়ে জটিলতা হতে পারে।

বার্সেলোনা, চেলসি ছাড়াও আলোচনায় রয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। সৌদি প্রো লিগের এই ক্লাব নেইমারকে বড় অঙ্কের বেতনেই দলে ভেড়াতে চায়। শেষ পর্যন্ত নেইমার যদি পিএসজি অধ্যায়ের ইতি টানে সেক্ষেত্রে তারকা এই ফুটবলারের পরবর্তী গন্তব্য কোন ক্লাব সেটি জানার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা।

Leave a Reply

Translate »