আজ দম্পতি রাজ-পরীর ছেলের পদ্মর জন্মদিন

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি রাজ-পরীর ছেলে শাহীম মুহাম্মদ পদ্মর জন্মদিন আজ ১০ আগস্ট, বৃহস্পতিবার। ২০২২ সালের আজকের দিনেই তাদের ভালোবাসার ঘর আলো করে আসে পুত্রসন্তান পদ্ম। আজ তার এক বছর পূর্ণ হলো। বিশেষ এই দিনকে ঘিরে নানান পরিকল্পনা করেছেন মা পরী। জমকালো আয়োজনে ছেলের জন্মদিন উদযাপন করবেন এই চিত্রনায়িকা।

জন্মের পর থেকে প্রতি মাসেই বিভিন্ন থিমে পদ্মর জন্মদিন পালন করেছেন রাজ-পরী। যদিও বর্তমানে দাম্পত্য কলহের জেরে আলাদা রয়েছেন তারা। তবে বিশেষ এই দিনে বাবা রাজ ছেলের পাশে না থাকলেও, মা পরীর যেন আয়োজনের কোনো কমতি নেই।

আরও পড়ুনঃ গোপন বিয়ের কথা জানালেন রাশমিকা মান্দানা

বুধবার (৯ আগস্ট) পদ্মকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন পরী। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, হ্যাপি বার্থডে আমার নাড়ি কাটা ধন। সেই সঙ্গে দুটি লাভ ইমোজিও জুড়ে দিয়েছেন। এ দিকে চিত্রনায়িকা তমা মির্জাও একটি ছবি শেয়ার করে পদ্মকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, আব্বাজান, ১০-৮-২০২৩।

শুধু তিনিই নন, পদ্মকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসাচ্ছেন পরীর শুভাকাঙ্ক্ষী থেকে শুরু করে নেটিজেনরাও। পরী ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ২৬ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে মন্তব্যের ঘরে। সবার শুভেচ্ছার জোয়ারে ভাসছেন পরীমণির ছেলে পদ্ম।

Leave a Reply

Translate »