পরিচালক মাবরুর রশিদ বান্নাহর মা মারা গেছেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ দেশের জনপ্রিয় নাট্য পরিচালক মাবরুর রশিদ বান্নাহর মা মারা গেছেন। রোববার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ৭টা কাজী পাড়ার নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মাবরুর রশিদ বান্নাহ নিজেই মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। জানা গেছে, দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন তিনি।

মায়ের মৃত্যুর পরই সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে বান্নাহ বলেন, আম্মু, আমি তো এতিম হয়ে গেলাম। এরপর তিনি লেখেন, আমার মায়ের জন্য দোয়া চাই, গ্রামের বাড়ি লক্ষ্মীপুরে নামাজে জানাজা শেষে আম্মুকে কবরে শুইয়ে দেব।

আরও পড়ুনঃ আমাকে সবাই চিনে এবং জানে এইটাই আমার প্রাপ্তিঃ মাহিয়া মাহি

আম্মুর জীবন শুধুই আবর্তিত হতো আমার বাবা আর আমরা তিনটা ভাইকে ঘিরেই। বাদবাকি পৃথিবীর অন্য যেকোনো বিষয় আম্মুর কাছে ছিল অত্যন্ত গৌণ। এই ছবিটা ১৯৯৭ সালে তোলা, তার দু’বছর পরই আম্মুর কোলজুড়ে আলো করে এসেছিল আমাদের পরিবারের সবচেয়ে ছোট সদস্যটি। বারবার একটা কথাই বুকে গিয়ে বিঁধছে, আম্মুকে শেষ একটা বার বলতে পারলাম না, ‘আম্মু, তোমাকে অনেক বেশি ভালোবাসি’। আম্মু আজ আমার গাড়িতে করে বাড়িতে যাচ্ছেন না, ফিরছেন তার জন্য আলাদা গাড়িতে। আম্মু, এমন তো কোনোদিন হয়নি। আম্মু, আজ গ্রামের বাড়িতে ফেরার পথ এতো দীর্ঘ লাগছে কেন!

Leave a Reply

Translate »