আমাকে সবাই চিনে এবং জানে এইটাই আমার প্রাপ্তিঃ মাহিয়া মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ গেলো শুক্রবার (২৭ অক্টোবর) ছিল নায়িকা মাহিয়া মাহির জন্মদিন। স্বামী এবং ছেলেকে সঙ্গে নিয়ে জন্মদিনের সেরা সময় কাটিয়েছেন মাহিয়া মাহি। এক গণমাধ্যমে নিজের জন্মদিন ও কাজের নানান বিষয় নিয়ে কথা বলেছেন নায়িকা। মাহিয়া মাহি বলেন, এবারের জন্মদিনে তার সেরা উপহার রাকিব ও ফারিশ। স্বামী এবং ছেলেকে পাশে রেখেই এইবারের জন্মদিনের কেক কেটেছেন নায়িকা মাহিয়া মাহি।

২০১২ সালে প্রথম সিনেমা দিয়েই আলোচনায় এসেছিলাম। এরপর দর্শকদের টানা ভালো ভালো কাজ উপহার দিয়েছি। চলচ্চিত্রে ইতোমধ্যে এক যুগ কেটে গেছে মাহির। এই এতো বছর মানুষকে এতো সুন্দর সুন্দর কাজ উপহার দিয়ে শেষে কী পেয়েছে মাহিয়া মাহি এমন প্রশ্নের উত্তরে মাহি বলে আসলে আমার নাম সবাই জানে ইভেন আমাকেও সবাই চিনে এটাই আমার শ্রেষ্ঠ প্রাপ্তি। আমি মাঝেমধ্যে রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন জায়গায় যাই, মানুষ আমাকে চিনতে পারেন। এটিও চলচ্চিত্রে ১২ বছরের অবদান।

আরও পড়ুনঃ যে ভাবে সমালোচকদের কড়া জবাব দিলেন আরিফিন শুভ

নতুন কাজের কথা উঠলে মাহিয়া মাহি বলেন, আসলে আমি আমার এই ১২ বছরের জীবনে অনেক কাজ করেছি ইভেন এখনও অনেক কাজের অফার আছে আমার কাছে কিন্তু আমি আর আগের মতো কাজ করব না। বছরে হয়তো ২ বা ৩ টা কাজ করব এবং সে গুলো হলো মানসম্মত কাজ এবং এই কাজ গুলোর মাধ্যমে দর্শক আমাকে আরও বেশি মনে রাখবে।

Leave a Reply

Translate »