নতুন লুকে রীতেশ দেশমুখ

ছবিটা সামনে আসতেই শুরু হয়ে যায় হৈচৈ।  এখন বলিউডে হুট বলতে লুক বদলে ফেলার একটা ট্রেন্ড চলছে। হয়তো প্রয়োজনে। কিন্তু লুক বদলে একদম অন্য অবতারে সামনে আসছেন বলিউড তারকারা। এক ঝলক দেখে চেনা দায় হচ্ছে। এক্ষেত্রেও ঠিক তাই হয়। ছবিটা ইন্টারনেটে ছড়ায় বটে, কিন্তু এক ঝলক দেখে কেউই প্রায় বলতে পারছিলেন না কে ইনি!

সম্প্রতি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন রীতেশ দেশমুখ। যেখানে একেবারে নতুন লুকে ধরা দিয়েছেন বলিউডের এই অভিনেতা।রীতেশের শেয়ার করা ছবিগুলোতে যে জিনিসটি সকলের নজর কেড়েছে সেটি হলো তার চুল। কেননা বলিউডের এই অভিনেতা তার চুল কেটে একেবারে ছোট করে ফেলেছেন। সেই সঙ্গে চুলগুলোকে সাজিয়েছেন সাদা রঙে।

ছবিগুলোর ক্যাপশনে রীতেশ লিখেছেন- ‘আন্দার কা বাঘি।’

রীতেশের এই নতুন লুক দেখার পর অনেকেই তার প্রশংসা করেছেন। অভিনেতা অভিষেক বচ্চন ছবিগুলোর নিচে মন্তব্য করে লিখেছেন- ‘দারণ! সম্পূর্ণ রূপান্তর।’

ছবিগুলোর দেখার পর কেউ কেউ আবার রীতেশকে ডিজে স্নেকের সঙ্গে তুলনা করেছেন। কেননা রীতেশের চুলের স্টাইলটি একদম স্নেকের মতোই।

শুধু প্রশংসাই নয়, রীতেশের চুলের স্টাইল নিয়ে ইতিমধ্যে তৈরি হয়েছে অনেক মিম। তেমনই একটি মিমের উত্তর দিয়ে বলিউডের এই অভিনেতা লিখেছেন, ‘ভাই আমি সস্তা না। নাগপঞ্চমীর দিন বুকিং দিয়ে দেখুন আমি ফ্রিতে চলে আসবো।’

বর্তমানে ‘বাঘি থ্রি’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটছে রীতেশ দেশমুখের। এতে তার পাশাপাশি আরও দেখা যাবে টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুরকে।

Leave a Reply

Translate »