অনুষ্ঠানে গিয়ে রণবীর-আলিয়ার কাণ্ড

আইকোনিক ফোকাস ডেস্কঃ মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে আয়োজিত আন্তর্জাতিক অলিম্পিক কমিটি সেশনের আয়োজিত ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলিউডের শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন থেকে রণবীর কাপুর ও আলিয়া ভাটরা। বিভিন্ন সাজপোশাকে ক্যামেরার সামনে এসে পোজও দিচ্ছিলেন তারা। ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সেই অনুষ্ঠানের বিভিন্ন ছবি। সেসব ছবির মধ্যে রণবীর-আলিয়ার একটি ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

শনিবার (১৪ অক্টোবর) রাতে বসেছিল এই চাঁদের হাট। সামনের বেঞ্চে মনোযোগী পড়ুয়ার মতো বসে শাহরুখ খান আর দীপিকা পাড়ুকোন। এদিকে পিছনে সিটে বসে ঘুমে ঢলে পড়ছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর! আর এমনই একটি ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

সেশনে সাদা শার্ট আর কালো কোটে দেখা যায় শাহরুখ খানকে। তার পাশেই চেক স্যুট পরে বসেছিলেন দীপিকা পাড়ুকোন। কিন্তু নেটিজেনদের নজর বেশি আকর্ষণ করেছে রণবীর আর আলিয়ার ছবি। দুই তারকারই চোখ বন্ধ ছিল।

আরও পড়ুনঃ দীপিকার নতুন রূপ ‘লেডি সিংহাম’

হতেই পারে ক্যামেরার ক্লিক করার মুহূর্তে তারকা দম্পতির চোখ পাতা পড়ে গিয়েছিল। কিন্তু নেটিজেনদের একাংশ এ তথ্য মানতে নারাজ। তারা আবার স্কুল জীবনের স্মৃতিতে ফিরে গিয়েছেন। একজন লেখেন, আট মিনিট লেকচার শোনার পর আমি আর আমার বন্ধুরা। এর উত্তরেই আবার একজন লেখেন, ঠিক যেমন রণবীর-আলিয়া পিছনে ঘুমিয়ে কাদা। এমন মন্তব্যে ভরে গিয়েছে সোশাল মিডিয়া।

Leave a Reply

Translate »