জয়ার চোখে পানি এসে পড়লো নীল মুকুট দেখে

আইকোনিক ফোকাস ডেস্কঃ কামার আহমাদ সাইমনের কাজের সঙ্গে আগে থেকেই পরিচিত জয়া আহসান। আগের সিনেমাগুলো দেখে এই নির্মাতার পরবর্তী কাজ দেখার অপেক্ষায় ছিলেন এই অভিনেত্রী। নীল মুকুট মুক্তি পাওয়ার পরপরই তাই দেখেছেন জয়া। বলেছেন, ‘সিনেমাটি দেখে চোখের পানি ধরে রাখতে পারিনি।’ ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে ৮ আগস্ট মুক্তি পেয়েছে ডকু ড্রামা নীল মুকুট। মুক্তির পর থেকে সিনেমাটি তার বিষয়বস্তু ও নির্মাণশৈলীর জন্য প্রশংসা কুড়াচ্ছে।

 

চরকিকে দেওয়া এক ভিডিও বার্তায় জয়া আহসান বলেন, ‘কামার (আহমাদ সাইমন) আগেও সিনেমা বানিয়েছেন। বড় চলচ্চিত্র উৎসব থেকে সুনাম কুড়িয়ে এনেছেন। সেটা বড় কথা নয়। বড় কথা, কামারের সিনেমায় বরাবরই বাংলাদেশের মানুষের ভীষণ সজীবতা আর অন্তরঙ্গতা দেখতে পাই। সিনেমাটি দেখতে দেখতে বারবার আমার চোখ ভিজে আসছিল। মনে হচ্ছিল, আমি কোনো সিনেমা দেখছি না, চোখের সামনে যে ঘটনাগুলো ঘটেছিল, সেগুলো দেখছি।

 

অভিনেত্রী জয়া আরও জানান, মানুষের খাঁটি প্রাণবন্ত চিত্রায়ণ সহজ কাজ নয়। এই অভিনেত্রী মনে করেন, নীল মুকুট বড় পর্দায় দেখার মতো ছবি। সিনেমাটি দেশের মানুষকে আরও বেশি করে দেশকে চেনাবে। দেশের চলচ্চিত্র সম্পর্কে দর্শকের আস্থাকে ফিরিয়ে আনবে। এমনকি চলচ্চিত্র সম্পর্কে মানুষের ধারণাকে আরও প্রসারিত করবে।

 

Leave a Reply

Translate »