চিন্তা নেই  তাসকিনের

আইকোনিক ফোকাস ডেস্কঃ জিম্বাবুয়েতে পৌঁছে দুই দিন প্রস্তুতি নেওয়ার পর তাসকিন আহমেদ মনে করছেন ভাবনার কিছু নেই। ৭ জুলাই সফরের একমাত্র টেস্ট শুরুর আগে নিজেদের মধ্যে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এ ছাড়া নেটভিত্তিক প্রস্তুতি তো আছেই।

 

 

২০১৩ সালের পর এই প্রথম জিম্বাবুয়েতে পা রেখেছে বাংলাদেশ, যেখানে টেস্ট অধিনায়ক মুমিনুল, টি২০ অধিনায়ক মাহমুদুল্লাহ ও সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল ছাড়া আর কেউই আগে আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। উপরন্তু এবার বাংলাদেশ দল দেশটিতে খেলতে গেছে লম্বা-দৈর্ঘ্যের ক্রিকেটের প্রস্তুতি ছাড়া। টি২০ ফরম্যাটের ঢাকা প্রিমিয়ার লিগ খেলার দুই দিনের মাথায়ই চড়তে হয়েছে বিমানে। যে কারণে টেস্ট অধিনায়ক দেশ ছাড়ার আগে মন্তব্য করেছিলেন, ‘একেবারেই প্রস্তুতি ছাড়া আগে কখনও টেস্ট খেলতে যাইনি। কী হবে কে জানে। খুব চিন্তায় পড়ে গেছি।

 

 

জিম্বাবুয়েতে পৌঁছানোর পর বুধবার বিশ্রাম নিয়ে বৃহস্পতিবার থেকে অনুশীলনে নেমে পড়েছে বাংলাদেশ দল। গতকাল দ্বিতীয় দিনের অনুশীলনের পর তাসকিন আহমেদ জানান- সবকিছু ভালোমতোই এগোচ্ছে, আমাদের নেট সেশন ভালো হচ্ছে। ব্যাটসম্যান, বোলার সবাই নিজেদের প্রস্তুতি ভালোমতোই নিচ্ছে। আশা করি টুর্নামেন্টের আগে প্রস্তুতি নিয়ে অভিযোগ থাকবে না। সবার মত তাসকিন কিন্তু এতটা ভাবেনি। তিনি আরও সবাইকে চিন্তা না করার কথা বলেছেন।

 

Leave a Reply

Translate »