অক্ষয়ের সাথে এবার মাঠে নামছে রাকুল

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিষয়টা খুব দুঃখ জনক  অক্ষয় কুমারের এখনকার সব নায়িকাই তার হাঁটুর বয়সী। সামনে ‘ফিলহাল ২’ ছবিতে তাঁকে অর্ধেকের কম বয়সী নুপুর শ্যাননের সঙ্গে রোমান্টিক গানে দেখা যাবে।

জানা গেছে, অক্ষয়কে তিনটি ছবির চিত্রনাট্য শুনিয়েছিলেন চিত্রনির্মাতা জ্যাকি ভগনানি।

তার মধ্যে দুটো অক্ষয়ের দারুণ পছন্দ হয়েছে। দুটো ছবির একটি ‘বেল বটম’। আরেকটি ছবির চিত্রনাট্য অক্ষয়ের এত পছন্দ হয়েছে যে তিনি সঙ্গে সঙ্গে হ্যাঁ বলে দিয়েছিলেন।

 

অক্ষয়ের সম্মতির পর নির্মাতারা নায়িকার সন্ধানে ঝাঁপিয়ে পড়েছেন। এই মুহূর্তে তাঁদের তালিকায় আছে তিনটি নাম।

 

শ্রদ্ধা কাপুর, কিয়ারা আদবানি আর রাকুল প্রীত সিং। তবে জোর খবর, দৌড়ে এগিয়ে আছেন রাকুল প্রীত। রাকুলকে আগে অজয় দেবগণের সঙ্গে ‘দে দে পেয়ার দে’ ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল। তাঁদের জুটি বেশ মানানসই ছিল। তাই অক্ষয়ের নায়িকা হিসেবে রাকুলকেই বেশি চাইছেন তাঁরা। রাকুল যদি এই ছবিতে কাজ করেন, তো অক্ষয়কে আবার এক কম বয়সী নায়িকার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। কারণ, অক্ষয়ের বয়স ৫৩ আর রাকুলের বয়স ৩০।

 

অক্ষয় এখন তাঁর ক্যারিয়ারের সেরা এক সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। একের পর এক ছবিতে স্বাক্ষর করছেন। আর সব কটি চরিত্রই বৈচিত্র্যপূর্ণ।

 

অন্যদিকে রাকুলকে ‘মে ডে’, আর ‘থ্যাংক গড’ ছবিতে অজয় দেবগণের সঙ্গে দেখা যাবে। আর আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ডক্টরজি’ সিনেমায় এক চিকিৎসকের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। কি হবে ছোট বড় হিসেব করে জুটি যদি সুন্দর হয় তা হলেই হল। আর মানুষ এমনিতেই এই দুই অভিনেতা আর অভিনেত্রীর জন্য পাগল।

Leave a Reply

Translate »