ক্রিকেট খেলার প্রাথমিক প্রশিক্ষণ নিতে শুরু করেছেন তাপসী

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালী রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’তে অভিনয় করছেন তাপসী পান্নু। ছবির প্রস্তুতি নিতে পরিচালক সৃজিত মুখার্জির নেতৃত্বে এখন মাঠে নেমেছেন তাপসী। নিজেকে চরিত্র উপযোগী করতে অনেক সময় তাঁকে ব্যাট হাতে ঘাম ঝরাতে দেখা যাচ্ছে।

 

‘শাবাশ মিঠু’ ছবিটি পরিচালনা শুরু করেছিলেন রাহুল ঢোলাকিয়া। কিন্তু এই প্রকল্প থেকে সরে গেছেন রাহুল। ছবিটি পরিচালনার দায়িত্ব নিয়েছেন এখন টলিউডের খ্যাতনামা পরিচালক সৃজিত মুখার্জি।

 

নতুন পরিচালকের নেতৃত্বে নতুন শুরু প্রসঙ্গে তাপসী বলেছেন, ‘সৃজিত আমাকে নতুন অনেক কিছু শেখার কথা বলেছেন। রাহুল আগে এ সম্পর্কে কিছু বলেনি। আমি আগের সব স্মৃতি ধুয়ে ফেলেছি। মনে হচ্ছে যেন এই খেলার প্রাথমিক প্রশিক্ষণ নিতে শুরু করেছি। এই খেলা সম্পর্কে খুঁটিনাটি সব শিখছি এখন। সৃজিত চান যে আমি কিছু ম্যানারিজম রপ্ত করি।

 

এই বলিউড তারকা বলেছেন, ‘ক্রিকেট ব্যাট শুধু পুরুষদেরই সম্পত্তি নয়, আমি তা দেখাব। মেয়েদের হাতে ব্যাট থাকলে পুরুষেরা পাত্তা দেয় না, নতুবা মেয়েদের নিচু করে দেখায়। আমি কল্পনা করতেও পারি না যে মিতালীকে তাঁর এই সফরে কত কিছু মোকাবিলা করতে হয়েছে। একজন নারী ক্রিকেটার হিসেবে এই উচ্চতায় পৌঁছানোর জন্য নিশ্চয় ওকে অনেক কঠিন সংগ্রাম করতে হয়ে ছিল।

Leave a Reply

Translate »