ইয়ামি গৌতম জানিয়ে দিলেন তার নিজের গোপন সমস্যার কথা

আইকোনিক ফোকাস ডেস্কঃ ‘বালা’, ‘ভূত পুলিশ’ কিংবা ‘কাবিল’-সিনেমায় নানারূপে হাজির হয়েছেন ইয়ামি গৌতম। অভিনয়ের পাশাপাশি অনিন্দ্য সৌন্দর্য দিয়েও দর্শককে মুগ্ধ করেছেন এই বলিউড তারকা। কখনো কখনো বিজ্ঞাপনেও দেখা গেছে তাঁর সৌন্দর্যের জাদু। দক্ষিণি এই তারকা সম্প্রতি ইনস্টাগ্রামে জানালেন, তাঁর ত্বকে একটা স্থায়ী সমস্যা রয়েছে। বিষয়টি এত দিন গোপন করে রাখলেও এবার সিদ্ধান্ত নিয়েছেন, কোনো রাখঢাক না করেই ভক্তদের সঙ্গে নিজের ত্বকের সমস্যা ভাগাভাগি করে নেবেন।

 

ইয়ামি ৪ অক্টোবর ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এই যে, আমার ইনস্টা পরিবার। সম্প্রতি আমি কিছু ফটোশুট করলাম। কিন্তু যখন আমার ত্বকের কেরাটোসিস পিলারিস সমস্যা গোপন করার জন্য পোস্টপ্রোডাকশনের কাজ করতে দেওয়া হলো, আমি ভাবলাম, আরে! কী হলো ইয়ামি। এই সত্য তুমি গ্রহণ করতে পারছ না? সমস্যার সঙ্গে মানিয়ে নিতে এটাকে গ্রহণ করো। যা হচ্ছে, তা চলতে দাও। হ্যাঁ, আমি চিৎকার করে নিজের সম্পর্কে বলতে পারি।

 

এরপর তাঁর এই ত্বকের সমস্যা নিয়ে বিস্তারিত লিখেছেন ইয়ামি, ‘যাঁরা ত্বকের এই সমস্যার কথা আগে কখনো শোনেননি, তাঁরা জেনে রাখুন, এই সমস্যায় ত্বকে ছোট ছোট ফুসকুড়ি দেখা দেয়। তবে আপনি মনে মনে যতটা ভাবছেন বা আপনার পাশের বাড়ির আন্টি এটাকে যতটা খারাপ বানায়, অত খারাপ এটা নয়। বয়ঃসন্ধিতে আমার এই সমস্যা হয়, যা এখনো ভালো হয়নি।

 

ইয়ামি আরও বলেন, ‘অনেক বছর ধরে আমি এই সমস্যার সঙ্গে লড়াই করছি এবং আজকে অবশেষে এটি নিয়ে আমার সব ধরনের ভয় ও নিরাপত্তাহীনতা দূর করার সিদ্ধান্ত নিয়েছি। আমার ত্রুটিগুলো হৃদয় দিয়ে ভালোবাসার এবং গ্রহণ করার সাহস খুঁজে পেয়েছি। পাশাপাশি সত্যকে আপনাদের জানানোর সাহস পেয়েছি।

Leave a Reply

Translate »