সাধারণ ডাল-ভাত খেয়ে থাকতে হচ্ছে আরিয়ানকে

আইকোনিক ফোকাস ডেস্কঃ মাদক মামলায় অভিযুক্ত হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হেফাজতে আছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান। এনসিবির হেফাজতে থাকাকালীন তাঁকে ঘিরে কিছু খবর শোনা যাচ্ছে।

 

জানা গেছে, অভিযুক্ত ব্যক্তিদের জন্য ন্যাশনাল হিন্দু রেস্তোরাঁ থেকে সাধারণ খাবার আসে। আরিয়ান খানের জন্যও সেই খাবারই আসছে। এই মামলায় অভিযুক্ত আরিয়ানের দুই বন্ধু মুনমুন ধামেচা আর আরবাজ মার্চেন্টের জন্যও একই খাবারের বন্দোবস্ত করা হয়েছে। জানা গেছে, আরিয়ানসহ সবাই সাধারণ ডাল-ভাত খাচ্ছেন।

 

তবে এ খবরও উঠে এসেছে, একবার আরিয়ানের জন্য স্থানীয় এক রেস্তোরাঁ থেকে বিরিয়ানি আনিয়ে ছিল এনসিবি। কারণ এনসিবির দপ্তরে বাসায় তৈরি খাবার অভিযুক্ত ব্যক্তিদের দেওয়ার অনুমতি নেই।

 

জানা গেছে, এনসিবির কর্মকর্তাদের কাছে পড়ার জন্য বিজ্ঞানের কিছু বই চেয়েছিলেন শাহরুখপুত্র। তাঁর জন্য বিজ্ঞানের বইয়ের বন্দোবস্ত করেছেন কর্মকর্তারা। আরও কিছু প্রয়োজনীয় জিনিসপত্রের ব্যবস্থাও তাঁরা আরিয়ানের জন্য করেছেন।

 

শাহরুখের এই চরম বিপদের সময় চলচ্চিত্রজগতের তারকাদের পাশাপাশি অগুণিত ভক্তরা তাঁর পাশে দাঁড়িয়েছেন। একাধিক বলিউড তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে সাধারণ মানুষের কাছে আবেদন করেছেন প্রকৃত সত্য না আসা পর্যন্ত আরিয়ান খানকে যেন দোষী করা না হয়। রাজনৈতিক ব্যক্তিত্ব তথা কংগ্রেস সাংসদ শশি থারুরও শাহরুখ খানকে তাঁর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Translate »