হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত রামায়ণের ‘রাবণ’ অরবিন্দ ত্রিবেদী, শোকের ছায়া বলিউডে

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড অভিনেতা অরবিন্দ ত্রিবেদি আর নেই। গতকাল অর্থাৎ মঙ্গলবার রাতে মুম্বাইতে ৮২ বছর বয়সী এই অভিনেতা মারা গেছেন। রামানন্দ সাগরের ‘রামায়ণ’ ধারাবাহিকে ‘রাবণ’ চরিত্রে অভিনয় করে রীতিমতো সাড়া ফেলেছিলেন তিনি।

 

দীর্ঘদিন শারীরিকভাবে অসুস্থ ছিলেন অরবিন্দ ত্রিবেদি। প্রবীণ এই অভিনয়শিল্পীর ভাতিজা কৌস্তভ ত্রিবেদি একটি দৈনিককে গতকাল রাতে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। কৌস্তভ ত্রিবেদি বলেন, ‘বেশ কিছুদিন ধরেই উনি অসুস্থ ছিলেন। আজ উনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন। ওনার শরীরের সব অঙ্গপ্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দিয়েছিল।’ আজ বুধবার অরবিন্দ ত্রিবেদির শেষকৃত্য সম্পন্ন হবে।

 

এর আগে অরবিন্দ ত্রিবেদির মৃত্যুর খবর নিয়ে একাধিকবার গুজব ছড়িয়েছিল। তাঁর ভাতিজা কৌস্তভ টুইট করে গুজব না ছড়ানোর আবেদন জানিয়েছিলেন। মধ্যপ্রদেশের বাসিন্দা অরবিন্দ ত্রিবেদি ‘পরায়া ধন’ ছবি দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন। অনেক হিন্দি ছবির পাশাপাশি গুজরাটি ছবিতেও কাজ করেছেন এই অভিনয়শিল্পী। সব মিলিয়ে প্রায় ৩০০ ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে টেলি ধারাবাহিক ‘রামায়ণ’ দিয়েই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন অরবিন্দ ত্রিবেদি। এ ছাড়া টেলিভিশন শো ‘বিক্রম অউর বেতাল’–এও তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে।

Leave a Reply

Translate »