আমি যদি মারা যাই, আমায় নিয়ে যেন ইন্ডাস্ট্রি আর মিডিয়ায় সার্কাস না করেঃ শ্রীলেখা

আইকোনিক ফোকাস ডেস্কঃ শ্রীলেখা মিত্র যাই করেন তাই যেন হেডলাইন। তবে বিতর্কেও পড়তে হয়েছে তাকে। স্পষ্টবক্তা বলে বেশ দুর্নামও রয়েছে। নিজেকে ভীষণ রকম ‘কেবলা’-ই বলে থাকেন শ্রীলেখা। তার অনুরাগী যেমন রয়েছেন, তাকে নিয়ে নিন্দা মন্দ করার লোকের সংখ্যা কম নয়। তবে তিনি সদা পজিটিভ।

এদিকে টালিউডের এক সময়ের জনপ্রিয় নায়ক অভিষেক চ্যাটার্জি মারা গেছেন। বৃহস্পতিবার (২৪ মার্চ) ভোরে নিজ বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৭ বছর।

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর তার বাড়িতে সংবাদমাধ্যম, ইন্ডাস্ট্রির লোকজনের ভিড় অস্বস্তিতে ফেলেছে তাকে। এ নিয়ে ঐদিনই বিকেলে ইউটিউব চ্যানেলে আগে বলা কথা আরও একবার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করলেন তিনি। সেখানে তিনি বলেন ‘আমি যদি মারা যাই, তাহলে আমায় নিয়ে যেন ইন্ডাস্ট্রি আর মিডিয়ায় সার্কাস না করে।’

তিনি আরও বলেন, ‘বেঁচে থাকতে কেউ খোঁজ নেবেন না। মৃত্যুর পর সবাই জড়ো হবেন। এটা আমি চাই না। বেঁচে থাকতে আমার সব খারাপ, আর মৃত্যুর পরে সব ভাল-এটাও কাম্য নয়।’

তাই শ্রীলেখা তার নিজের কিছু ইচ্ছে প্রকাশ করেন, তিনি শান্তিতে, নীরবে চলে যাবেন। এখনও তার বাড়িতে ইন্ডাস্ট্রির লোকজনের ভিড় নেই। তখনও যেন না থাকে। এই ইচ্ছে তিনি মেয়েকে, তার ঘনিষ্ঠদের জানিয়ে যাবেন। আলাদা করে ইচ্ছাপত্রে লিখেও যাবেন। তার শেষযাত্রায় সামিল হবেন শুধু তার আত্মীয়, কাছের মানুষেরা। এর বাইরে আর কেউ তার মৃত্যুর পর যেন না আসে।

Leave a Reply

Translate »