আমি আহত হইনিঃ মৌসুমী হামিদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ তারকাদের নিয়ে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ।’ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) চলছিল গ্রুপ পর্বের দ্বিতীয় দিনের খেলা। কিন্তু হঠাৎ দ্বন্দ্ব তৈরি হয় খেলার মাঠে। শুধু তাই নয়, তারকাদের সেই দ্বন্দ্ব একপর্যায়ে রূপ নেয় মারামারিতে।

অপ্রীতিকর এই ঘটনা নিয়ে সামাজিকমাধ্যমে যে সমালোচনা হচ্ছে তা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী মৌসুমী হামিদ। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রোববার (১ অক্টোবর) একটি স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে মৌসুমী লেখেন, আমি আহত হই নাই। কে বা কারা এই বিভ্রান্তি ছড়াচ্ছেন আমি জানি না। রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটা ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোন অভিযোগ করিনি। কারণ আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ্যে করে বোতলটা তিনি মারেননি। ও বরং যারা উত্তেজিত ছিল তাদেরকে ঠেকানোর চেষ্টাও করছিল। শুধু শুধু কেন বার বার ছড়ানো হচ্ছে এটা আমি জানি না।

আরও পড়ুনঃ সেলিব্রিটি ক্রিকেট লিগে মারামারি ইস্যুতে শাস্তি দাবি মনোজের

তিনি আরও লেখেন, কাল থেকে এখন পর্যন্ত অসখ্য মানুষ আমাকে কল দিয়েছেন যারা আমাকে ভালোবাসেন। সবাই চিন্তিত হয়েই কল দিয়ে খবর নিচ্ছেন আমি ঠিক আছি কিনা। আমি নিজেও ভাবিনি এত মানুষ আমাকে ভালোবাসেন। আমরা সবাই মানুষ এবং প্রতিটি মানুষই আলাদা মানুষ। আপনাদের কাছে অনুরোধ একজনকে দিয়ে সবাইকে বিবেচনা করবেন না। আর বিভ্রান্তি কর তথ্য ছড়াবেন না। সকলের জন্য শুভকামনা এবং ভালবাসা।

Leave a Reply

Translate »