কুপ্রস্তাব পেয়ে যা করেছিলেন অভিনেত্রী এষা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের আলোচিত অভিনেত্রী এশা গুপ্তা। অভিনয় নিয়ে খবরের শিরোনাম বহুবার হলেও এবার একটু ভিন্ন বিষয়ে আলোচিত হলেন। সম্প্রতি ‘কাস্টিং কাউচ’ মুখ খুললেন তিনি। যদিও এটা নতুন কিছু নয়। এর আগেও বহু অভিনেত্রী এ বিষয়ে কথা বলেছেন।

অনেক আগে থেকেই পর্দার আড়ালে এমনটাই ঘটেছে। বিশেষ করে অভিনেত্রীদের সঙ্গে। অনেকেই লালসার শিকার হয়েছেন প্রযোজক-পরিচালকদের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এষা বলেন, নিজের এক দশকের অভিনয় জীবনে এখন পর্যন্ত দুইবার কাস্টিং কাউচের শিকার হয়েছি।। এক ছবির সেটে আমাকে কু-প্রস্তাব দিয়েছিলেন ছবির সহ-প্রযোজক। ছবির কাজ তখন প্রায় অর্ধেক হয়ে গেছে। আমাকে সেসময় ছবির সহ-প্রযোজক বলছেন, আমি যদি ছবির বদলে তাকে কোনও কিছু সুবিধা না দিতে পারি, তাহলে আমাকে ছবিতে নিয়ে লাভ কী’! আমি তারপর আর ওই ছবিতে কাজ করিনি।

আরও পড়ুনঃ সন্তানের মুখে প্রথম ভাত দিলেন মাহি

ওই ঘটনার পর অনেক নির্মাতা অভিনেত্রীকে নিজের ছবিতে নেননি, দাবি এষার। একবার মুম্বাইয়ের বাইরে শুট করতে গিয়ে বিপদে পড়েছিলেন এষা। একে অচেনা জায়গা, তার ওপর তিনি একা। তবে সেবার আর ছবি ছেড়ে বেরোননি এষা। বরং নতুন এক ফন্দি এঁটেছিলেন তিনি। এষা বলেন, ‘আমিও মাথায় যথেষ্ট বুদ্ধি ধরি। আমি সেবার আমার ঘরে একা থাকিনি। আমার রূপসজ্জা শিল্পীকে বলেছিলাম আমার ঘরে এসে থাকতে।’

Leave a Reply

Translate »