আবারও কী একসঙ্গে হবে আমির-কিরণ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ১৫ বছরের দাম্পত্যের পর গেলো জুলাই মাসে বিচ্ছেদের পথে হাঁটেন আমির-কিরণ। ডিভোর্সের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দেন তারা। তবে বিচ্ছেদের পরও একসঙ্গে একাধিকবার দেখা গেছে তাদের। এবার ফের একসঙ্গে দেখা গেলো সাবেক এই দম্পতিকে।

শনিবার (২৭ নভেম্বর) আমির-কিরণ তাদের ছেলে আজাদের একটি ফুটবল ম্যাচ দেখতে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। সেখানে তারা উপস্থিত থেকে ছেলেকে উৎসাহ দেন। বিচ্ছেদের সময় তারা জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তারা একসঙ্গে থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসাথেই পালন করবেন। ছেলের প্রয়োজনে যেকোনো সময় পাশে থাকবেন তারা। আর সেই কথা মতোই হাজির হলেন ফুটবল ম্যাচে।

চলতি বছর বিচ্ছেদের ঘোষণা দিলেও ২০১৯ সাল থেকেই বিচ্ছেদের বিষয়ে পরিকল্পনা করছিলেন তারা। পরস্পরের প্রতি কোনো বিদ্বেষ না থাকলেও, নিজেদের প্রতি টান হারিয়ে ফেলেছিলেন এই দম্পতি। এখন শুধু বন্ধুত্বটাই রয়ে গেছে।

সাবেক এই দম্পতির ঘনিষ্ঠ সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘আমির ও কিরণের আলাদা হওয়ার কারণটা খুবই সাধারণ। তাদের বিয়ের প্রকৃত ভিত্তিটাই নড়ে গেছে। বিশেষ কোনো দ্বন্দ্ব বা সমস্যা নেই। তারা বন্ধু হিসেবেই থাকবেন। বিশ্বাস ও মূল্যায়ন ঠিক থাকে। কিন্তু সময়ের সঙ্গে চাহিদা, দৃষ্টিভঙ্গি, মতাদর্শের পরিবর্তন হয়। এমনকি ভালোবাসা ও বিয়ের ব্যাপারে চিন্তায় পরিবর্তন আসে।
সম্প্রতি গুঞ্জন, এবার তৃতীয় বিয়ের পথে এই অভিনেতা। এ নিয়ে অনুরাগীদের উত্তেজনা এবং কৌতূহল তুঙ্গে। সমালোচনার ঝড় ওঠে বেশকিছু কানাঘুষা খবরে। আমির নাকি বিয়ে করছেন তার দঙ্গল সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখকে। ব্যাস! এ নিয়েই গুজব শুরু এবং সংসার ভাঙার তীক্ষ্ম দায় সোজা ফাতিমার দিকে। কীভাবে এত বছরের একটা সম্পর্ক ভেঙে দিয়ে নতুন সম্পর্কে আবদ্ধ হতে পারেন আমির এ নিয়েও চর্চা কম হয়নি। তবে এবার জল্পনার অবসান। তৃতীয় বিয়ের খবরটি একেবারেই মিথ্যা, সেটি জানিয়েছেন আমির নিজেই।

Leave a Reply

Translate »