ক্যাটরিনার বিয়ের ব্যাপারে কথা বলার আগ্রহ নেই সালমানের বাবার

আইকোনিক ফোকাস ডেস্কঃ বেশ কয়েক বছর আগেই ভেঙে গেছে তাদের প্রেমের সম্পর্ক। সালমানের সঙ্গে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। দেখে বোঝার উপায় নেই তাদের মাঝে প্রেম-বিচ্ছেদের পর্ব অতিবাহিত হয়েছে। আপাতত ভিকি-ক্যাটরিনার বিয়ের খবরে সরগরম বলিপাড়া। নায়িকার বিয়ে নিয়ে সম্প্রতি একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন সালমান খানের বাবা সেলিম খান।

সালমানের বাবার কাছে জানতে চাওয়া হয়, আপনি কি ক্যাটরিনা কাইফের বিয়ের বিষয়ে কিছু জানেন? জবাবে তিনি বলেন- ‘কী বলব, মিডিয়ার তো এ নিয়ে নিউজ করা ছাড়া আর কাজ নেই।’ পরিষ্কার বোঝা যায়, এ নিয়ে কথা বলতে আগ্রহ ছিল না তার।

এদিকে গেল শনিবার (২৭ নভেম্বর) ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, ভিকির সঙ্গে নয়, সালমানের সঙ্গে সাত পাঁকে ঘুরেছেন ক্যাটরিনা। এ নিয়ে কোনোভাবেই চর্চা যেন কমছে না। ইনস্টাগ্রামে তাদের মালা বদলের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ‘ভাইজান’ খ্যাত অভিনেতার গলায় মালা পরিয়ে দিচ্ছেন ক্যাটরিনা। অভিনেত্রী পরেছেন লাল শাড়ি, আর সালমান নীল রঙের পাঞ্জাবি। এ নিয়েই গুঞ্জন উঠেছে সালমান-ক্যাটরিনার চূড়ান্ত বিয়ের। তবে এ ভিডিওটি বাস্তব জীবনের নয়। অর্থাৎ, একটি সিনেমার শুটিং সেটের ভিডিও কেউ পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়।

ক্যাটরিনা বলিউডে অভিষেক করেন সালমানের হাত ধরে। এরপর দুজন প্রেম করেন। কিন্তু সেই সম্পর্কে ইতি টানেন নায়িকা। এরপর সম্পর্কে জড়ান রণবীর কাপুরের সঙ্গে। পাঁচ বছর পর সেই সম্পর্কেও বিচ্ছেদ হয়। তবে আপাতত বছর তিনেক ধরে ভিকির সঙ্গে প্রেমের গুঞ্জন চলছে অভিনেত্রীর। আর এখন তার সঙ্গে বিয়ের খবর নিয়ে বলি পাড়ায় আলোচনা চলছে।

Leave a Reply

Translate »