আরিফিন শুভর ভক্তদের জন্য দুঃসংবাদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তির পর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন আরিফিন শুভ। বঙ্গবন্ধুর চরিত্রে শুভর অসাধারণ অভিনয় দেখে রীতিমতো মুগ্ধ ভক্ত-অনুরাগী থেকে চলচ্চিত্র অঙ্গনের সবাই। কিন্তু এর মধ্যেই ভক্তদের দুঃসংবাদ দিলেন আরিফিন শুভ।

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। মঙ্গলবার (১৭ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের এই দুঃসংবাদ দেন শুভ। আজ বিকেলেই নাকি অপারেশন হতে চলেছে এই নায়কের। এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে হাসপাতালের বিছানায় চিকিৎসারত অবস্থায় একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন শুভ।

ক্যাপশনে অভিনেতা লিখেছেন, বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগছিলাম। গত কয়েক মাসে সেটা জটিল হয়েছে। স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট, ঘুমের সমস্যায় জীবন কাবু হলেও মুজিব সিনেমার ব্যস্ততায় সেভাবে চিকিৎসা নেওয়ার সুযোগ হয়ে ওঠেনি। পরিস্থিতি এখন এতটাই কঠিন হয়েছে যে, আজ বিকেলেই একটা মাইনর অপারেশন করাতে হচ্ছে। আগামী সপ্তাহেই আবার আপনাদের সঙ্গে সিনেমা হলে দেখা হচ্ছে ইনশাআল্লাহ। আমাকে আপনাদের দোয়ায় রাখবেন।

আরও পড়ুনঃ অনুষ্ঠানে গিয়ে রণবীর-আলিয়ার কাণ্ড

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তি পেয়েছে শুক্রবার (১৩ অক্টোবর)। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মাণ করা হয়েছে সিনেমাটি। ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমাটি নির্মাণ করেছেন ভারতের খ্যাতনামা পরিচালক শ্যাম বেনেগাল। ৮৩ কোটি টাকা বাজেটের এই সিনেমার জন্য পারিশ্রমিক হিসেবে মাত্র ১ টাকা নিয়েছেন আরিফিন শুভ।

Leave a Reply

Translate »