নায়িকা পরীমণিকে নিয়ে বেড়িয়ে এলো নতুন তথ্য

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণির দ্বিতীয় ও তৃতীয় দফা রিমান্ড নিয়ে হাইকোর্টের রায় পিছিয়েছে। ডিসেম্বরে সুপ্রিম কোর্টের অবকাশের পর জানুয়ারিতে এ রায় ঘোষণা করা হবে বলে আদালত জানিয়েছে।

বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি এ এস এম আবদুল মোবিনের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ বৃহস্পতিবার এ ঘোষণা দেয়।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণিকে দ্বিতীয় ও তৃতীয় দফা রিমান্ডে পাঠানোর বিষয়ে ঢাকার দুই মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলামের ব্যাখ্যা চেয়েছিলেন হাইকোর্ট। দ্বিতীয়বারের তলবে তারা হাইকোর্টের কাছে নিঃশর্ত ক্ষমা চান।

এ নিয়ে সব পক্ষের শুনানির শেষে গত ৩১ অক্টোবর হাইকোর্ট রায়ের জন্য ২৫ নভেম্বর দিন রেখেছিলেন। সে ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার মামলাটি রায়ের জন্য উঠলে বিচারপতি মোস্তফা জামান ইসলাম সব পক্ষের আইনজীবীকে বলেন, আমরা এখন পর্যন্ত সবগুলো বিষয়ে সিদ্ধান্তে আসতে পারিনি। তাই একটু সময় নিচ্ছি আমরা। জানুয়ারিতে রায় হবে।

উল্লেখ্য, গেল ৪ আগস্ট পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাব। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে তারা। তার ড্রয়িংরুমের কাবার্ড, শোকেস, ডাইনিংরুম এবং বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল মদের বোতল উদ্ধার করা হয় বলেও দাবি করা হয়। পরদিন বিকেলে পরীমণি, প্রযোজক ও অভিনেতা মো. নজরুল ইসলাম রাজ এবং তাদের দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও মো. সবুজ আলীকে বনানী থানায় সোপর্দ করে র‍্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *