৩৬ বছর বয়সে এসে ফের সেই ঘরে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনালদো

আইকোনিক ফোকাস ডেস্কঃ সেই ক্লাব, যেখানে মাত্র ১৮ বছর বয়সে শুরু করেছিলেন। ম্যানচেস্টার ইউনাইটেড দিয়েই শুরু হয়েছিল যাত্রাটা। এখন বয়স তার দ্বিগুণ। ৩৬ বছরে বয়সে এসে ফের সেই ঘরে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কত আবেগ, কত ভালোবাসা জড়িয়ে থাকা সেই স্থান!

 

ম্যানচেস্টার ইউনাইটেড আজ (মঙ্গলবার) তাদের অফিসিয়াল ওয়েবসাইটে জানাল, দুই বছরের জন্য অর্থাৎ ২০২৩ সাল পর্যন্ত রোনালদোর সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে তারা। পরবর্তীতে এই চুক্তি আরও এক বছর বাড়তে পারে।

 

প্রিয় ক্লাবে ফিরতে পেরে ভীষণ আবেগী রোনালদো। পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকাকে ম্যানচেস্টারে নিয়ে এসেছিলেন স্যার অ্যালেক্স ফার্গুসন। নতুন করে পুরোনো ঠিকানায় এসে সেই গুরুকে শ্রদ্ধা ঢেলে দিলেন সিআরসেভেন।

 

বিশাল এক ফেসবুক স্ট্যাটাসে রোনালদো লিখেছেন-
‘যারা আমাকে চেনে, তারা জানে-ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য আমার ভালোবাসা কখনই ফুরোয়নি। এই ক্লাবে আমার কাটানো সময়গুলো ছিল অসাধারণ। আমরা একসঙ্গে যে পথ চলেছি, সেটা স্বর্ণাক্ষরে এই ক্লাবের ইতিহাসে লেখা আছে।

 

আমার ওল্ড ট্রাফোর্ডে ফেরা বিশ্বব্যাপী ঘোষণা হতে দেখার বিষয়টি এই মুহূর্তে আমি অনুভূতি দিয়ে প্রকাশ করতে পারব না। এ যেন স্বপ্ন সত্যি হওয়ার মতো। এমনকি আমি যতবার ম্যান ইউনাইটেডের বিপক্ষে প্রতিপক্ষ হিসেবে খেলেছি, সমর্থকদের কাছ থেকে এই ভালোবাসা ও শ্রদ্ধা পেয়েছি। এটা আসলে শতভাগ স্বপ্ন দিয়েই যেন তৈরি।

 

আমার প্রথম ঘরোয়া লিগ, প্রথম ক্যাপ, প্রথম পর্তুগিজ জাতীয় দলে ডাক পাওয়া, প্রথম চ্যাম্পিয়নস লিগ, প্রথম গোল্ডেন বুট, প্রথম ব্যালন ডি’অর, সব কিছুই এসেছে আমার এবং রেড ডেভিলসের বিশেষ এক সংযোগে। অতীতে ইতিহাস লেখা হয়েছে, আবারও ইতিহাস লেখা হবে। আমার কথাটা মনে রাখুন।

Leave a Reply

Translate »