৩৬ বছর বয়সী র‍্যাপ ইয়ং ডলফকে গুলি করে হত্যা

আইকোনিক ফোকাস ডেস্কঃ যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‍্যাপ ইয়ং ডলফকে গুলি করে হত্যা করা হয়েছে। গেল বুধবার (১৭ নভেম্বর) দেশটির টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরে একটি দোকানের সামনে দুর্বৃত্তের গুলিতে নিহত হন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর।

জানা যায়, মেমফিস শহরে একটি বাটারের দোকান থেকে কুকিজ কিনছিলেন ডলফ। এ সময় তাকে কেউ একজন গুলি করে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মেমফিস শহরের পুলিশ প্রধান সেরেলিন ডেভিস বলেন, ‘বিবেকহীন মানুষদের বন্দুক সহিংসতার আরেকটি উদাহরণ এই ঘটনা। এই ভয়ঙ্কর সহিংসতার কারণে ক্ষতিগ্রস্ত ডলফের পরিবারের প্রতি সমবেদনা জানাই।’

তবে এবারই প্রথম নয়। এর আগেও একাধিকবার হামলার শিকার হয়েছেন তিনি। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে তার গাড়ি লক্ষ্য করে একাধিকবার গুলি ছোড়া হয়। একই বছরের সেপ্টেম্বরে লস অ্যাঞ্জেলেসে গুলিতে আহত হয়েছিলেন এই তরুণ শিল্পী।

প্রসঙ্গত, ইয়ং ডলফের আসল নাম অ্যাডলফ রবার্ট থর্টন জুনিয়র। ২০১৬ সালে ইয়ং ডলফের ‘কিং অব মেমফিস’ শিরোনামে প্রথম অ্যালবাম প্রকাশিত হয়। যা বিলবোর্ডে ৪৯তম অবস্থানে ছিল। ২০২০ সালে প্রকাশিত তার ‘রিচ স্লেভ’ অ্যালবামটি বিলবোর্ড চার্টে পঞ্চম স্থান দখল করে নিয়েছিল।

Leave a Reply

Translate »