৩০ বছর একসঙ্গে নাঈম-শাবনাজ

আইকোনিক ফোকাস ডেস্কঃ নব্বই দশকে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন নাঈম-শাবনাজ। এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। পর্দার গণ্ডি পেরিয়ে ভালোবেসে ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা। সাফল্যের চূড়ায় থাকতেই এই জুটি একসঙ্গে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে সরে যান। দীর্ঘ ৩০ বছর ধরে একই ছাদের নিচে বাস করছেন এই তারকা দম্পতি। এখনও তাদের ভালোবাসা মুগ্ধ করে সবাইকে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) তাদের বিবাহিত জীবনের ২৯ বছর পেরিয়ে ৩০ বছর শুরু। ভালোবেসে পথচলার তিন দশক শুরু হলো দুজনের। বিশেষ এই দিনটি ঘরোয়া আয়োজনে উদযাপন করেছেন তারা- এমনটাই জানালেন শাবনাজ।

এই অভিনেত্রীর কথায়, আলহামদুলিল্লাহ। কত দুষ্টু-মিষ্টি-ঝগড়া আর মান-অভিমানের পালা শেষ করে তিন দশক পার করে দিলাম। আমরা আরও দুষ্টু-মিষ্টি ঝগড়া করতে চাই। জীবনের বাকি সময়গুলোতেও আমরা এভাবেই ভালোবেসে যেতে চাই।

আরও পড়ুনঃ তামিম-সাকিব ইস্যুতে যা বললেন অপু বিশ্বাস

সর্বশেষ এই জুটি অভিনয় করেন ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমা। আর নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ ‘ডাক্তার বাড়ি’ সিনেমায় অভিনয় করেন। বর্তমানে দুজনই তাদের মেয়েদের দেখাশোনার পাশাপাশি টাঙ্গাইলের গ্রামের বাড়িতে সময় কাটান। মায়ের সূত্রে টাঙ্গাইলের করটিয়া জমিদারবাড়ির সন্তান নাঈম এখন সেখানেই ব্যবসা করছেন। পাশাপাশি মন দিয়েছেন কৃষিকাজেও। সময় পেলে নিজেই নেমে পড়েন চাষাবাদে।

Leave a Reply

Translate »