তামিম-সাকিব ইস্যুতে যা বললেন অপু বিশ্বাস

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন তিনি। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন এই নায়িকা। মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন।

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেটের দুই খেলোয়াড় সাকিব আল হাসান ও তামিম ইকবাল ইস্যুতে কথা বলেছেন নায়িকা। মূলত এবার বিশ্বকাপে তামিমের না থাকায় রীতিমতো বিভক্ত দেশের ক্রিকেট সমর্থকরা। এ জন্য সাকিবকে অনেকেই দায়ী করছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম উত্তাল। বিষয়টি নিয়ে মন্তব্য করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

বুধবার (৪ অক্টোবর) বিকেলে এক অনুষ্ঠানে গণমাধ্যমে তিনি বলেন, আমাদের ক্রিকেট টিম আজ বিশ্ব দরবারে পৌঁছে গেছে। ক্রিকেটের মাধ্যমে আমাদের লাল-সবুজ পতাকা বিশ্ব দরবারে উপস্থাপিত হয়। আমরা যারা বাংলাদেশি আমরা মন থেকে চাই, বিশ্বকাপের ট্রফিটা যেন আমাদের দেশের মাটিতে আসে। একটা পরিবারের মধ্যে ভাইয়ে ভাইয়ে মনোমালিন্য হয়। আর সেটা পাড়ার লোকেদের কানেও যায়। তখন কানকথা ছড়িয়ে পড়ে। পাড়ার অনেকে সবটুকু না জেনেই মন্তব্য করেন।

আরও পড়ুনঃ যে কারণে আদালতে যাননি শাকিব

তিনি আরও বলেন, এই জায়গা থেকে আমি এতটুকু বলব- তামিম ভাই, সাকিব ভাইকে নিয়ে যে কথাগুলো শোনা যাচ্ছে, তা সবই শোনা কথা। আর এ সবই খেলাকে কেন্দ্র করেই হয়েছে। আর এটা অবশ্যই ঘরের বিষয়। এটা নিয়ে চর্চা যত কম করা যায়, ততই ভালো।

Leave a Reply

Translate »